এই তারিখ থেকে রবীন্দ্র জাদেজা ফিরতে পারেন ভারতীয় দলে, ভিডিও পোষ্ট করে দিলেন ইঙ্গিত 1

রবীন্দ্র জাদেজা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিডনি টেস্টে আহত হয়ে গিয়েছিলেন। আসলে মিচেল স্টার্কের একটি বল তার আঙুলে লেগে যায়। যারপর তিনি ব্রিসবেনে হওয়া চতুর্থ টেস্ট ম্যাচেও খেলতে পারেননিই। ইংল্যান্ডের বিরুদ্ধে শুরুর দুটি টেস্ট ম্যাচেও তাকে দলের বাইরে রাখা হয়েছিল। এরপর যখন আগামী দুটি টেস্টের জন্য ভারতীয় দলের ঘোষণা হয় তখনও তিনি সম্পূর্ণ ফিট হয়ে উঠতে পারেননি।

টি-২০ সিরিজেও দেখা যাবে না জাদেজাকে

এই তারিখ থেকে রবীন্দ্র জাদেজা ফিরতে পারেন ভারতীয় দলে, ভিডিও পোষ্ট করে দিলেন ইঙ্গিত 2

ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজেও রবীন্দ্র জাদেজাকে ভারতীয় দলের হয়ে খেলতে দেখা যাবে না। বিসিসিআই কিছুদিন আগেই ১২ মার্চ থেকে শুরু হতে চলা টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করেছিল, যেখাএ চোটের কারণে জাদেজাকে শামিল করা হয়নি। রবীন্দ্র জাদেজার জায়গায় স্পিন অলরাউন্ডার হিসেবে প্রথমবার হরিয়াণার রাহুল তেওটিয়াকে দলে নেওয়া হয়।

২৩ মার্চ থেকে মাঠে প্রত্যাবর্তন করতে পারেন রবীন্দ্র জাদেজা

এই তারিখ থেকে রবীন্দ্র জাদেজা ফিরতে পারেন ভারতীয় দলে, ভিডিও পোষ্ট করে দিলেন ইঙ্গিত 3

এর মধ্যে রবীন্দ্র জাদেজা আজ মঙ্গলবার নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোষ্ট করছেন, যেখানে তাকে দৌড়তে দেখা যাচ্ছে। তিনি এই ভিডিও পোষ্ট করে এই ব্যাপারে ঙ্গিত দিয়েছেন যে তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে হতে চলা ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ফিট হয়ে গিয়েছেন। এই অবস্থায় এখন ভারতীয় নির্বাচকরা তাকে ২৩ মার্চ থেকে পুণেতে হতে চলা ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে সুযোগ দিতে পারেন।

জাদেজার ফেরায় ভারতীয় দল হবে শক্তিশালী

এই তারিখ থেকে রবীন্দ্র জাদেজা ফিরতে পারেন ভারতীয় দলে, ভিডিও পোষ্ট করে দিলেন ইঙ্গিত 4

রবীন্দ্র জাদেজা এমন একজন ক্রিকেটার যিনি তিন বিভাগেই প্রদর্শন করে দেখান। যেখানে তিনি নিজের দুর্দান্ত বোলিংয়ে ভারতীয় দলকে উইকেট এনে দেন, অন্যদিকে ব্যাটিংয়েও তিনি উপযোগী ইনিংস খেলেন। ফিল্ডিংয়ে তার কোন তুলনাই হয় না। যদি ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে জাদেজার দলে প্রত্যাবর্তন হয় তো নিশ্চিতভাবেই শক্তিশালী হয়ে উঠবে ভারতীয় দল। চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে তো ভারতীয় দল রবীন্দ্র জাদেজাকে মিস করেছিল, যদিও দ্বিতীয় আর তৃতীয় ম্যাচে অক্ষর প্যাটেল জাদেজার অভাবকে দারুণভাবে পূরণ করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *