যজুবেন্দ্র চহেলের স্ত্রী ধনশ্রীর সঙ্গে নাওচতে দেখা গেলো শ্রেয়স আইয়ারকে

২০১৪ সাল থেকে যজুবেন্দ্র চহেল আরসিবির হয়ে খেলেন। আরসিবির হয়ে এই খেলোয়াড় নিয়মিত ভালো প্রদর্শন করেছেন আর নিজের জায়গা ভারতীয় দলে তৈরি করে ফেলেছেন। আজ এই স্পিনার ভারতীয় দলের প্রধান স্পিনারদের মধ্যে একজন। কিছু মাস আগেই তিনি ধনশ্রী বর্মার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেনার এই দুজনে নিজেদের বিবাহিত জীবনে যথেষ্ট সুখী।

ধনশ্রী বর্মা একজন ভীষণই ভাল ডান্সার

যজুবেন্দ্র চহেলের স্ত্রী ধনশ্রীর সঙ্গে নাওচতে দেখা গেলো শ্রেয়স আইয়ারকে 1

যজুবেন্দ্র চহেলের স্ত্রী ধনশ্রী বর্মা একজন ভীষণই ভালো ডান্সার। তিনি যখনই সুযোগ পান ডান্স করেন আর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোষ্ট করেন, এর মধ্যে বেশকিছু ভিডিও ভাইরালও হয়েছে। ধনশ্রী বর্মা কোরিওগ্রাফার হওয়ার পাশাপাশি একজন ইউটিউবারও। তাঁর নাচের ভিডিওকে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট পছন্দ করা হয়। নিজের বিয়ের সময়ও ধনশ্রী ভীষণই ভালো ডান্স করেছিলেন, যা ভীষণই প্রশংসিতও হয়েছিল।

আইয়ারের সঙ্গে ধনশ্রীর ভিডিও হল ভাইরাল

যজুবেন্দ্র চহেলের স্ত্রী ধনশ্রীর সঙ্গে নাওচতে দেখা গেলো শ্রেয়স আইয়ারকে 2

এর মধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে। যেখানে ধনশ্রী বর্মাকে ভারতীয় দলের মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়স আইয়ারের সঙ্গে ডান্স করতে দেখা যাচ্ছে। নাচের এই ভিডিওটিকে শ্রেয়স আইয়ার নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোষ্টও করেন। আসলে ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজের জন্য শ্রেয়স আইয়ার আর যজুবেন্দ্র চহেল দুজনেই ব্যাঙ্গালোরে অবস্থিত জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন।

চহেল আর আইয়ারকে এখা যাবে ইংল্যান্ড সিরিজে

যজুবেন্দ্র চহেলের স্ত্রী ধনশ্রীর সঙ্গে নাওচতে দেখা গেলো শ্রেয়স আইয়ারকে 3

জানিয়ে দিই যে মার্চ মাসে ভারতীয় দলকে ইংল্যান্ডের বিরুদ্ধে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ আর ৫ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে হবে। সীমিত ওভারের এই সিরিজে যজুবেন্দ্র চহেল আর শ্রেয়স আইয়ার দুজনকেই দেখা যাবে। দুজনেই গত ১ বছর ধরে ভারতীয় দলের হয়ে ভালো প্রদর্শন করছেন। এই দুজনের থেকেই ভারতীয় দলের ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে যথেষ্ট আশা থাকবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *