ড্রেসিংরুমে প্রথম বলে ছয় মারার প্রতিজ্ঞা করেই মাঠে ব্যাট করতে নেমেছিলেন ইশান কিশান 1

উইকেট কিপার ব্যাটসম্যান ইশান কিশান, যিনি ১৮ জুলাই ভারতের হয়ে ওয়ানডে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করেছিলেন, ৪২ বলে ৫৯ রান করেছিলেন দ্রুত। টি-টোয়েন্টি ও ওয়ানডে ম্যাচে অভিষেক ম্যাচে হাফ-সেঞ্চুরি করা ইশান বিশ্বের দ্বিতীয় ও প্রথম ভারতীয় ব্যাটসম্যান হয়েছেন। ম্যাচের পরে চাহাল টিভিতে ইশান কিশান বলেছিলেন যে তিনি প্রথম বলেই ছক্কা মারার পরিকল্পনা নিয়ে গেছেন। ম্যাচের পরে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) অফিশিয়াল ওয়েবসাইটে পোস্ট করা যুজভেন্দ্র চাহালের সাক্ষাত্কারে ইশান কিশান এই ইনিংস সম্পর্কে অনেক কিছু জানিয়েছেন। ইশান তার জন্মদিন উপলক্ষে ওয়ানডেতে আত্মপ্রকাশ করেছিলেন এবং তিনি বলেছিলেন যে তিনি এমন একটি পরিকল্পনা নিয়ে গিয়েছিলেন যে বোলার কেই হোক না কেন এবং সে যে কোনও বলই বলুক না কেন ইশান তাকে ছক্কা মারবে।

Watch: Birthday Boy Ishan Kishan Becomes Second Indian to Hit Fifty on T20I  And ODI Debuts

ম্যাচ শেষে ইশান চাহাল টিভিতে বলেছিলেন, “আমার পক্ষে অনেক কিছুই ছিল, আমার জন্মদিন ছিল, আমি আত্মপ্রকাশ করছিলাম। উইকেটকিপিংয়ের ৫০ ওভার শেষে বোঝা গিয়েছিল যে উইকেট বোলারদের খুব একটা সাহায্য করবে না। আমি আপনাকে বলছি যে বোলার যাই হোক না কেন এবং বল যাই হোক না কেন, আমি প্রথম বলেই একটি ছক্কা মারব।” চাহাল ইশানকে জিজ্ঞাসা করলেন, যদি মনে হয় যে তিনি প্রতিটি বলেই আঘাত করতে চান, তাই অভিষেকের ম্যাচ নিয়ে কোনও চাপ নেই, যার জবাবে ইশান উত্তর দিয়েছিলেন, “আমার ধারণা অনুশীলন খুব গুরুত্বপূর্ণ বিষয়। আমরা এই উইকেটে অনুশীলন করছিলাম, তাই আমি জানতাম আমি ভাল যোগাযোগে আছি। বলটি ভালভাবে সংযুক্ত হচ্ছে। সুতরাং আমি অন্যভাবে ভাবিনি যে আমাকে গেমের পরিকল্পনা পরিবর্তন করতে হবে। আমার যা করতে হয়েছিল তা হ’ল বলটি যদি আমার রাডারে থাকে।”

View this post on Instagram

A post shared by Ishan Kishan (@ishankishan23)

ভারতের হয়ে ওয়ানডে ক্রিকেটে অভিষেক হওয়া ইশান সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “আমার স্বপ্নগুলি সত্যি হচ্ছে, এর চেয়ে ভালো আর কিছু হতে পারে না। ভারতের জার্সি পরা গর্বের বিষয়। আপনার শুভ কামনা এবং সহায়তার জন্য আপনাকে ধন্যবাদ। আমার লক্ষ্য একই থাকবে, কঠোর পরিশ্রম করা এবং আমার দেশের জন্য সব কিছু করা।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *