ঈশান কিষাণ নিজের প্রথম প্রেম নিয়ে শেয়ার করলেন ফিলিংস, বর্তমান গার্লফ্রেণ্ড দিলেন এই রিঅ্যাকশন

মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান ঈশান কিষাণ সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ থাকেন। ঈশান কিষাণ প্রায়ই দিনই কোনো না কোনো পোষ্ট বা ছবি শেয়ার করে আলোচনায় থাকেন। এর মধ্যে ঈশান কিষাণ ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে সমর্থকদের নিজের প্রথম প্রেমের ব্যাপারে জানিয়েছেন। ঈশান কিষানের সঙ্গে রিলেশনশিপ নিয়ে সবসময় শিরোনামে থাকে মডেল আর তার গার্লফ্রেন্ড অদিতি হুডিয়া তার এই পোষ্টে নিজের রিঅ্যাকশন দিয়েছেন।

ঈশান কিষাণ জানালেন নিজের প্রথম ভালোবাসা

ঈশান কিষাণ নিজের প্রথম প্রেম নিয়ে শেয়ার করলেন ফিলিংস, বর্তমান গার্লফ্রেণ্ড দিলেন এই রিঅ্যাকশন 1

ঈশান কিষাণ নিজের একটি ছবি শেয়ার করে লিখেহচেন, “ওয়ার্কআউট করা আমার প্রথম প্রেম। ওই লক্ষ্যকে পাওয়ার জন্য আমি #OPPOBand স্টাইল নির্বাচন করি যা আমাকে নিজের ক্যালোরির ট্র্যাক রাখতে সাহায্য করে। আর আমাকে নিজের স্বাস্থ্যকে সক্রিয় রাখতে সাহায্য করে”।

ঈশান কিষাণের এই পোষ্টে অদিতি হুডিয়া রিঅ্যাকশন দিয়ে হাসির ইমোজি পোষ্ট করে লিখেছেন, “হ্যাঁ’। জানিয়ে দিই যে ঈশান কিষাণকে প্রায়ই মডেল অদিতি হুডিয়ার সঙ্গে ছবি তুলতে দেখা গিয়েছে। ঈশান কিষাণের সঙ্গে অদিতির ছবি দু বছর আগে তার জন্মদিনের দিন যথেষ্ট ভাইরাল হয়েছিল।

সবসময় শিরোনামে থাকেন ঈশান কিষাণ আর অদিতি হুডিয়া

ঈশান কিষাণ নিজের প্রথম প্রেম নিয়ে শেয়ার করলেন ফিলিংস, বর্তমান গার্লফ্রেণ্ড দিলেন এই রিঅ্যাকশন 2

অদিতিকে মুম্বাই ইন্ডিয়ান্স দলের কিছু ইয়াচেও ঈশান কিষাণকে সমর্থন করতে দেখা গিয়েছে। এখনও পর্যন্ত ঈশান নিজের সম্পর্কের ব্যাপারে সার্বজনিকভাবে কোনো মন্তব্য করেননি, কিন্তু মাঠে ভারতীয় ক্রিকেটের কৃতিত্বের ব্যাপারে অদিতির পোষ্ট তার সঙ্গে সম্পর্ককে প্রায় নিশ্চয়তা দিয়েছে।
যখন ঈশান কিষাণ নিজের প্রথম আন্তর্জাতিক ক্যাপ হাসিল করেন, তো অদিতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই ক্যাপ প্রদানের ভিডিওটি শেয়ার করেছিলেন।

ইংল্যান্ডের বিরুদ্ধে ডেবিউ টি-২০তে ঈশান করেছিলেন দারুন প্রদর্শন

ঈশান কিষাণ নিজের প্রথম প্রেম নিয়ে শেয়ার করলেন ফিলিংস, বর্তমান গার্লফ্রেণ্ড দিলেন এই রিঅ্যাকশন 3

অনুর্ধ্ব ১৯ ভারতীয় দলের অধিনায়ক থাকা ঈশান কিষাণ ইংল্যান্ডের বিরুদ্ধে গত মাসে শেষ হওয়া পাঁচ টি-২০ ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারতীয় দলের হয়ে ডেবিউ করেছিলেন। এই ম্যাচে ঈশান ওপেনিং করার সুযোগ পান। ঈশান কিষাণ এই ম্যাচে ৩২ বলে ৫৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। নিজের এই ইনিংসে তিনি চারটি ছক্কা আর পাঁচটি বাউন্ডারি মেরে ইংল্যান্ডের বোলারদের উড়িয়ে দিয়েছিলেন।

ঈশান কিষাণ আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স দলের সদস্য। আইপিএলেও তিনি বেশ কয়েকবার নিজের অসাধারণ ব্যাটিংয়ে দলের জয়ে গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করেছেন। ইশান কিষাণ বাঁহাতি অসাধারণ ব্যাটসম্যান হওয়ার পাশাপাশি একজন উইকেটকিপারও। বিহারের বাসিন্দা ঈশান কিষাণকে ভারতীয় দলের ভবিষ্যতও বলা হচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *