এটি কি খুব জরুরি!! বিনামূল্যে ২০১১ বিশ্বকাপ ফাইনালের টিকিট প্রত্যাখ্যান করেছিলেন গৌতম গম্ভীরের স্ত্রী 1

প্রাক্তন ভারতীয় ব্যাটার গৌতম গম্ভীর (Gautam Gambhir) ভারতের ২০১১ বিশ্বকাপ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। যদিও এই তারকা পুরো প্রতিযোগিতা জুড়ে কিছু চিত্তাকর্ষক নক খেলেছে, শ্রীলঙ্কার (Sri Lanka) বিপক্ষে হাই-ভোল্টেজ ফাইনালে তার সেরাটি প্রকাশ করা হয়েছিল। যদিও গম্ভীর তার সেঞ্চুরি মিস করেন, তার দুর্দান্ত ৯৭ রানের নকটি ভারতকে ছয় উইকেটে ম্যাচ জিততে সাহায্য করেছিল। স্টেডিয়ামের অনেক ভক্ত গম্ভীরের ব্যাটিং মাস্টার ক্লাসে উল্লাস করলেও, তার তৎকালীন বান্ধবী এবং এখন-স্ত্রী নাতাশা তাদের মধ্যে একজন ছিলেন না।

এই তারকা পুরো প্রতিযোগিতা জুড়ে কিছু চিত্তাকর্ষক নক খেলেছে

Gautam Gambhir Trolls Wife, Natasha And Says He Gets Fired At Home  Everyday, She Replies Hilariously

গম্ভীর স্মরণ করেন যে নাতাশা ২০১১ বিশ্বকাপ ফাইনালের জন্য বিনামূল্যে টিকিটের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন, যা মুম্বাইয়ের আইকনিক ওয়াংখেড়ে স্টেডিয়ামে হয়েছিল। তিনি পরিবর্তে জিজ্ঞাসা করেছিলেন যে “খেলাটি এত গুরুত্বপূর্ণ।” গম্ভীর আরও প্রকাশ করেছে যে তার সেরা অর্ধেক পুরো জাতিকে বিজয় উদযাপন করার পরেই খেলার মাধ্যাকর্ষণ বুঝতে পেরেছিল। তিনি যোগ করেছেন যে নাতাশা এখনও এই ঘটনা নিয়ে বিব্রত বোধ করছেন।

সেই ঘটনায় আমার স্ত্রী এখনও বিব্রত: গৌতম গম্ভীর

Gautam Gambhir Wife(Natasha Jain)- Affair| Marriage| Child| Family -  Sportslibro.com

“আমরা পাকিস্তানের বিরুদ্ধে মোহালি ম্যাচ (সেমি ফাইনাল) জিতে মুম্বাইয়ে পৌঁছানোর পর, আমি তাকে জিজ্ঞেস করলাম, ‘তুমি ফাইনালে আসতে চাও?’। সে বললো ‘আমাকে ভাবতে দাও’ এবং তারপর আবার ফোন করে বললো ‘এটা কি গুরুত্বপূর্ণ? এটা ক্রিকেটের আর একটি খেলা’। তিনি বলেছিলেন ‘কে মুম্বাই ভ্রমণে বিরক্ত করবে, আমার বোন এবং ভাই আসবে।’ তাই তার বোন এবং ভাই এসেছিলেন এবং তারপরে আমরা জয়ী হওয়ার পরে… তিনি তখনই বুঝতে পেরেছিলেন যখন পুরো দেশ উদযাপন করছে,” যতিন সাপ্রুর ইউটিউব চ্যানেলে গম্ভীর বলেছিলেন। “সে বললো ‘কেন সারা দেশ উদযাপন করছে?’ এবং আমি বলেছিলাম আমরা ২৮ বছর পর বিশ্বকাপ জিতেছি। এমনকি যদি আপনি এখন তাকে জিজ্ঞাসা করেন যে যখন তার বোন এবং ভাই সেখানে ছিল তখন সে সেই গেমের প্রস্তাব প্রত্যাখ্যান করার বিষয়ে বিব্রত হয়,” তিনি যোগ করেছেন।

Leave a comment

Your email address will not be published.