IPL2021: রবিন উথাপ্পা ছেলে আর স্ত্রীকে নিয়ে চেন্নাই সুপার কিংসের জন্য হলেন শেফ, ভিডিও ভাইরাল

আইপিএলে কেকেআরের হয়ে দীর্ঘ সময় পর্যন্ত খেলা টিম ইন্ডিয়ার খেলোয়াড় রবিন উথাপ্পা এই মরশুমে চেন্নাই সুপার কিংসের দলে রয়েছেন। চেন্নাই এই মরশুমে এখনও পর্যন্ত ৪টি ম্যাচ খেলেছে, কিন্তু দুর্ভাগ্যবশত রবি উথাপ্পা প্রথম একাদশে খেলার সুযোগ পাননি। কিন্তু রবিন উথাপ্পাও খেলোয়াড় হিসেবে না হলেও কম সে কম একজন শেফ হিসেবে সিএসকের জন্য সেবা করে চলেছেন।

১০০০ রান করা রবিন উথাপ্পা আজকাল সিএসকের জন্য করছেন শেফের কাজ

রবিন উথাপ্পা আজকাল চেন্নাইয়ের দলের হয়ে কুকিজ বানাচ্ছে, সেখানে তার মিষ্টি বাচ্চা এবং তার স্ত্রী তাকে সঙ্গ দিচ্ছেন। তবে তার সঙ্গে অন্য শেফেরাও রয়েছেন যারা কুকিজ বানাতে তাকে সাহায্য করছেন। এই ভিডিওটিকে চেন্নাই সুপার কিংস তাদের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন।
আইপিএল শুরু হওয়ার আগে রবিন উথাপ্পা বলেহিলেন যে তিনি এই মরশুমে এক হাজার রান করতে চান, কিন্তু পরিস্থিতি এই মরশুমে রবিন উথাপ্পার বিরুদ্ধেই রয়েছে আর বিপরীত পরিস্থিতি এটাই যে ধোনিও তাকে এই মরশুমে একটি ম্যাচেও সুযোগ দেননি।

দুর্দান্ত থেকেছে রবিন উথাপ্পার আইপিএল কেরিয়ার

IPL2021: রবিন উথাপ্পা ছেলে আর স্ত্রীকে নিয়ে চেন্নাই সুপার কিংসের জন্য হলেন শেফ, ভিডিও ভাইরাল 1

যদি রবিন উথাপ্পার আইপিএল কেরিয়ারের কথা বলা হয় তো তা দুর্দান্ত থেকেছে। রবিন উথাপ্পা আিপিএলের প্রথম মরশুম থেকেই খেলছেন আর এখনও পর্যন্ত খেলে চলেছেন। কিন্তু আইপিএলে এটা তার সঙ্গে প্রথমবার হচ্ছে, যেখানে সিএসকের দলের প্রথম একাদশে তাকে পরপর ৪টি ম্যাচের একটিতেও শামিল করা হয়নি।
রবিন উথাপ্পা এখনও পর্যন্ত আইপিএলে ১৮৯টি ম্যাচ খেলেছেন, যেখানে এই খেলোয়াড় ১৩০ এর স্ট্রাইকরেটে, ৪৬০৭ রান করেছেন। যার মধ্যে ২৪টি হাফসেঞ্চুরি করার পাশাপাশি তিনি ১৬৩টি ছক্কাও মেরেছেন। রবিন উথাপ্পা কেকেআরের দলে একজন উচ্চস্তরীয় খেলোয়াড়ের ভূমিকায় ছিলেন যেখানে তিনি এই দলকে ২০১২ এবং ২০১৪য় আইপিএল খেতাব জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেহিলেন।

চেন্নাই সুপার কিংস এই মরশুমে ফিরেছে ছন্দে

IPL2021: রবিন উথাপ্পা ছেলে আর স্ত্রীকে নিয়ে চেন্নাই সুপার কিংসের জন্য হলেন শেফ, ভিডিও ভাইরাল 2

যদি চেন্নাই সুপার কিংসের কথা বলা হয় তো চেন্নাইয়ের গত মরশুম ভীষণই খারাপ ছিল। যেখানে তারা পয়েন্টস তালিকায় সপ্তম স্থানে তাদের আইপিএল অভিযান শেষ করেছিল। আইপিএলের ইতিহাসে এটাই প্রথমবার ছিল যখন তারা প্লে অফেও পৌঁছতে পারেনি। তবে এই মরশুমে চেন্নাইকে ছন্দে দেখা যাচ্ছে আর দল বর্তমান মরশুমে ৪টি ম্যাচের মধ্যে ৩টি ম্যাচ জিতেছে। যে কারণে সিএসকে পয়েন্টস টেবিলে ৬টি পয়েন্টস নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। দলে দীপক চাহার, সুরেশ রায়না, রবীন্দ্র জাদেজা আর স্যাম ক্যুরেনের মতো খেলোয়াড়রা ভালো ফর্মে রয়েছেন আর আশা রয়েছে যে এই দল প্লে অফে অবশ্যই যাবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *