নিজের বেস প্রাইসের ২৫গুন দামে বিক্রি হলেন এই খেলোয়াড়, মারতে পারেন লম্বা লম্বা ছক্কা

আইপিএল ২০২১ এর নিলাম শেষ হয়ে গিয়েছে। আইপিএলের নিলামে ফ্রেঞ্চাইজি দলগুলি পছন্দসই বিড করেছে। আইপিএলের দলগুলি নিলাম চলাকালীন সেই খেলোয়াড়দের কেনার ব্যাপারে বেশি জোর দিয়েছে যারা ব্যাটিংয়ে লম্বা লম্বা ছক্কা মারতে পারেন। এই তালিকায় আমরা কথা বলব এমন এক খেলোয়াড়ের ব্যাপারে, যিনি পাঞ্জাব কিংসে শামিল হয়েছেন আর ব্যাটিং করার সময় লম্বা লম্বা ছক্কা মারেন।

পাঞ্জাব কিনল বিস্ফোরক খেলোয়াড়

নিজের বেস প্রাইসের ২৫গুন দামে বিক্রি হলেন এই খেলোয়াড়, মারতে পারেন লম্বা লম্বা ছক্কা 1

আইপিএল ২০২১ নিলাম চলাকালীন পাঞ্জাব কিংস তারকা ক্রিকেটার শাহরুখ খানকে নিজেদের দলে নিয়েছে। ঘরোয়া ক্রিকেটে তামিলনাড়ুর হয়ে খেলা শাহরুখের প্রদর্শনের দিকে নজর দিলে তিনি সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে দুর্দান্ত প্রদর্শন করে দেখিয়েছেন। নিজের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে আইপিএলের নিলামে তিনি নিজের বেস প্রাইসের ২৫ গুন বেশি দাম পেয়েছেন। শাহরুখ খানকে কেনার জন্য পাঞ্জাব কিংস আর আরসিবির মধ্যে কড়া টক্কর দেখতে পাওয়া গেছে। কিন্তু শেষমেশ পাঞ্জাব তাকে ২৫ গুন বেশি দাম দিয়ে কিনে নেয়।

২৫গুন বেশি দামে বিক্রি হলেন শাহরুখ

নিজের বেস প্রাইসের ২৫গুন দামে বিক্রি হলেন এই খেলোয়াড়, মারতে পারেন লম্বা লম্বা ছক্কা 2

শাহরুখ খানের বেস প্রাইস ২০ লাখ টাকা ছিল। কিন্তু তাকে আইপিএলের নিলামে পাঞ্জাব ৫ কোটি ২০ লাখ টাকায় কিনেছে। তবে গত মরশুমেও তিনি নিজের নাম দিয়েছিলেন, কিন্তু তিনি বিক্রি হননি। কিন্তু এই মরশুমে তিনি বিকিয়ে গিয়েছেন। যদি তার প্রদর্শনের দিকে নজর দেওয়া হয় তো তিনি সেই খেলোয়াড়দের মধ্যে একজন যিনি লম্বা লম্বা ছক্কা মারার জন্য পরিচিত। তিনি এখনও পর্যন্ত ঘরোয়া টি-২০তে মোত ৩১টি ম্যাচ খেলেছেন যার মধ্যে তিনি ১৩১.৩৯ স্ট্রাইকরেটে ব্যাট করেছেন। অন্যদিকে তার ব্যাটিংয়ের দিকে তাকালে তিনি এখনও পর্যন্ত ২৪টি বাউন্ডারি আর ১৬টি ছক্কা মেরেছেন।

পাঞ্জাবে শামিল হয়ে শাহরুখ প্রকাশ করলেন খুশি

নিজের বেস প্রাইসের ২৫গুন দামে বিক্রি হলেন এই খেলোয়াড়, মারতে পারেন লম্বা লম্বা ছক্কা 3

পাঞ্জাব যখন শাহরুখকে কেনে তো তিনি বলেন যে তিনি ভাবেননি যে এত দামে বিক্রি হবে। বেস প্রাইস ২০ লাখ ছিল, তো তিনি আশা করেছিলেন যে কেউ ৫০ লাখ টাকায় তাএ ইনে নেবে। এই বিষয়ে তিনি খুশি যে তাকে বেস প্রাইসের চেয়ে এত বেশি দাম দিয়ে পাঞ্জাব কিনেছে। তিনি এই বিষয়ে খুশি হয়েছেন যে আইপিএলের আগামী মরশুমে তিনি অনিল কুম্বলের মতো সিনিয়র ক্রিকেটারের দেখরেখে খেলা শেখার সুযোগ পাবেন। অন্যদিকে তিনি দলের মালিক প্রীতি জিন্টার সঙ্গে দেখা করার জন্য উৎসাহিত হয়ে আছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *