IPL 2023 : বিশ্বকাপের ভিলেনের উপরেই আস্থা রেখেই দল নির্বাচন করলো লখনৌ সুপার জায়ান্টস, দল থেকে বাদ পড়লেন নির্ভরযোগ্য অলরাউন্ডার !! 1

IPL 2023 : আসন্ন আইপিএলের মিনি অকশনের আগে প্রত্যেকটি দলকে তাদের রিটেনশন লিস্ট জমা দিতে হয়েছিল ১৫ই নভেম্বরের মধ্যে, প্রত্যেকটি দল তাদের রিটেনশন লিস্ট জমা দিল। যেই লিস্টের পরে বোঝা গেল কোন কোন প্লেয়ার দলে থাকবে এবং কোন কোন প্লেয়ারকে দল থেকে মুক্তি দেওয়া হবে। গত বছর যে দুটি দল আইপিএলের মঞ্চে তাদের অভিষেক ঘটেছিল তাদের মধ্যে একটি দল হলো লখনৌ সুপার জায়ান্টস, ভারতীয় দলের সহ অধিনায়ক লোকেশ রাহুলের নেতৃত্বে এই দলটি গত বছর প্লেঅফস পর্যন্ত কোয়ালিফাই করেছিল, কিন্তু প্লে অফসে ভালো প্রদর্শনী দেখাতে না পারায় দলকে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুর কাছে হার স্বীকার করতে হয়। এর ফলে প্রথম বছরে আইপিএল ট্রফি থেকে হাতছাড়া হয় দলকে, দল থেকে মুক্তি পেয়েছেন জেসন হোল্ডার, তবুও দল ভরসা রেখেছেন বিশ্বকাপে ফ্লপ হওয়া লোকেশ রাহুলের উপর ,  এই দলের হয়ে গত বছর দুই ওপেনার দুর্দান্ত ছন্দে ছিলেন, এই জন্যই তাদের দুজনকে রিলিজ করলেন না এই আইপিএলে, হোল্ডারকে যেতে দিলেও যেতে দিলেন না মার্কাস স্টোইনিস ও ক্রুনাল পান্ড্যর মতন অলরাউন্ডারদের।

LSG থেকে রিলিজ হলেন

অ্যান্ড্রু টাই, অঙ্কিত রাজপুত, দুষ্মন্ত চামেরা, এভিন লুইস, জেসন হোল্ডার, মনীশ পান্ডে, শাহবাজ নাদিম।

LSG দলে থেকে গেলেন

কেএল রাহুল (অধিনায়ক), আয়ুষ বাদোনি, করণ শর্মা, মনন ভোহরা, কুইন্টন ডি কক, মার্কাস স্টোইনিস, কৃষ্ণাপ্পা গৌথাম, দীপক হুডা, কাইল মায়ার্স, ক্রুনাল পান্ড্য, আভেশ খান, মহসিন খান, মার্ক উড, মায়াঙ্ক যাদব, রবি বিষ্ণোই।

মিনি নিলামে LSG খরচ করতে পারবে ২৩.৩৫ কোটি

Leave a comment

Your email address will not be published.