IPL 2023: আগামী আইপিএলে এই অজি তারকাকে দেখা যাবে না, এই মারাত্মক কারণেই দেখানো হল আউটের পথ !! 1

IPL 2023: অস্ট্রেলিয়ার টি-২০ অধিনায়ক অ্যারন ফিঞ্চ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ২০২৩ সালের টুর্নামেন্টটি না খেলার কথা ভাবছেন বলে জানা গেছে। এই আভিজ্ঞ সিনিয়র ব্যাটসম্যানকে সম্প্রতি টি-২০ বিশ্বকাপ ২০২২-এ অস্ট্রেলিয়া দলকে নেতৃত্ব দিতে দেখা যায়। তবে অজি দল ঘরের মাটিতে নকআউট পর্যায়ে যেতে ব্যর্থ হয়েছে। ফিঞ্চকে কলকাতা নাইট রাইডার্স ২০২২-এর আগে অ্যালেক্স হেলসের বদলি খেলোয়াড় হিসাবে দলে নিয়েছিল। হেলস বায়ো-বাবল ক্লান্তির কথা বলে টুর্নামেন্ট থেকে বেরিয়ে যান তখন। অন্যদিকে, অস্ট্রেলিয়ার প্লেয়ার ফিঞ্চ ২০২২ সালের ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হওয়া মেগা-নিলামে প্রাথমিকভাবে অবিক্রীত ছিল।

আগেরবারের নিলামে অবিক্রিত ছিলেন ফিঞ্চ

IPL 2023: আগামী আইপিএলে এই অজি তারকাকে দেখা যাবে না, এই মারাত্মক কারণেই দেখানো হল আউটের পথ !! 2

ওপেনিং ব্যাটসম্যান ফিঞ্চ ২০২২ সালের সেপ্টেম্বরে ওডিআই থেকে অবসর নিয়েছিলেন। তার পরিবারের সাথে সময় কাটানোর জন্য ২০২৩ আইপিএল থেকে বেরিয়ে যাওয়ার কথা বিবেচনা করছেন। একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, “এই পর্যায়ে, অ্যারন এখনও সিদ্ধান্ত নিচ্ছেন যে তিনি আইপিএলে অংশ নিতে চান কিনা। বাড়িতে তার একটি ছোট বাচ্চা আছে এবং এখন ইভেন্টটি ১০ সপ্তাহ ধরে চলে যা খুব দীর্ঘ। এটি আগামী সময়ের মধ্যে একটি আলোচনা হবে।”

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান তাড়াতাড়ি শেষ হওয়ার সাথে সাথে এবং ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগে ফিঞ্চের অনুপস্থিতিতে তাকে সম্ভবত দেখা যাবে ২০২৩ সালের আগস্টে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজে। টি-টোয়েন্টি পিছিয়ে যাবে কারণ আসন্ন বছরে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় চক্রের ফাইনাল এবং নভেম্বর-ডিসেম্বর উইন্ডোতে ওডিআই বিশ্বকাপ উভয়ই দেখা যাবে।

অ্যারন ফিঞ্চকে ছেড়ে দিতে চাইছে কেকেআর

IPL 2023: আগামী আইপিএলে এই অজি তারকাকে দেখা যাবে না, এই মারাত্মক কারণেই দেখানো হল আউটের পথ !! 3

অ্যারন ফিঞ্চ, তার ক্যারিয়ারে ৯টি আইপিএল ফ্র্যাঞ্চাইজির প্রতিনিধিত্ব করেছেন। দুইবারের আইপিএল চ্যাম্পিয়ন, কেকেআর তাকে ছেড়ে দিলে এবার মিনি-নিলামের জন্য নিজের নাম দিতে পারেন ফিঞ্চ। প্রতিবেদনে বলা হয়েছে যে কেকেআর অভিজ্ঞ এই খেলোয়াড়ের সাথে আলাদা হওয়ার জন্য প্রস্তুত। এর আগের সংস্করণে দলের হয়ে পাঁচটি খেলায় ৮৬ রান করেছিলেন। শ্রেয়াস আইয়ারের নেতৃত্বাধীন দল মিনি-নিলামের আগে অ্যালেক্স হেলসকে দলে নেওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে।

Leave a comment

Your email address will not be published.