RCB vs RR: রাজস্থানের বিরুদ্ধে ওপেনার হিসেবে নামতে পারেন বিরাট, এমনটা হতে পারে প্রথম একাদশ

আইপিএল ২০২২ (IPL 2022) এজ ৩৯তম ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আর রাজস্থান রয়্যালসের মধ্যে পুণের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। দুই দল এই মরশুমে একে অপরের বিরুদ্ধে একটিই মাত্র ম্যাচ খেলেছিল, যা রাজস্থান রয়্যালস জিতে নেয়। অন্যদিকে এই মরশুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আটটি ম্যাচের মধ্যে পাঁচটি ম্যাচ জেতে এবং তিনটি ম্যাচে হারের মুখ দেখে পয়েন্টস টেবিলে পঞ্চম স্থানে রয়েছে। গত ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ৯ উইকেটে লজ্জাজনক হারের পর দলের উপর চাপ রয়েছে।

অন্যদিকে আরসিবির জন্য টপ অর্ডারের ব্যাটিং চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। দলের ওপেনিং ব্যাটসম্যান অনুজ রাওয়াত শুধু মাত্র একটি ম্যাচেই দলের হয়ে বড় ইনিংস খেলতে পেরেছেন। এছাড়া বিরাট কোহলির ব্যাটসও গত সাতটি ম্যাচ একদমই শান্ত ছিল। তবে রাজস্থানের বিরুদ্ধে আরসিবির প্রথম একাদশে পরিবর্তন হওয়ার সম্ভাবনা ভীষণই কম। ফলে আসুন জেনে নেওয়া যাক রাজস্থানের বিরুদ্ধে আরসিবির প্রথম একাদশে কী ধরণের রদবদল হতে পারে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ

RCB vs RR: রাজস্থানের বিরুদ্ধে ওপেনার হিসেবে নামতে পারেন বিরাট, এমনটা হতে পারে প্রথম একাদশ 1

১.  দু’প্লেসি (অধিনায়ক)

২. বিরাট কোহলি

৩. অনুজ রাওয়াত

৪. গ্লেন ম্যাক্সওয়েল

৫. সুযশ প্রভুদেশাই

৬. শাহবাজ আহমেদ

৭. দীনেশ কার্তিক (উইকেটকিপার)

৮. ভণিন্দ হাসরঙ্গা

৯. হর্ষল প্যাটেল

১০. মহম্মদ সিরাজ

১১. জোশ হ্যাজেলউড

আরসিবির টপ অর্ডার ব্যাটিং নিয়ে দুশ্চিন্তা

RCB vs RR: রাজস্থানের বিরুদ্ধে ওপেনার হিসেবে নামতে পারেন বিরাট, এমনটা হতে পারে প্রথম একাদশ 2

চলতি আইপিএলে ব্যাঙ্গালোরের টপ অর্ডার এখনও পর্যন্ত ফ্লপ থেকেছে। গত ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে দলের অধিনায়ক ফাফ দু’প্লেসি দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। কিন্তু তার জুড়িদার অনুজ রাওয়াতের ব্যাট এখনও পর্যন্ত শান্ত থেকেছে। অন্যদিকে বড় ইনিংস খেলার আগেই বিরাট কোহলি গত ম্যাচে রানআউট হয়ে যান।

হায়দ্রাবাদের বিরুদ্ধে কোহলি প্রথম বলেই আউট হয়ে গিয়েছিলেন। এই অবস্থায় রাজস্থানের বিরুদ্ধে বিরাট কোহলি ওপেনিং করতে পারেন। ব্যাঙ্গালোরের তরফ থেকে একমাত্র দীনেশ কার্তিক আর শাহবাজ আহমেদের ব্যাট থেকেই রান বেরচ্ছে। এই দুই খেলোয়াড় এখনও পর্যন্ত এই মরশুমে খেলা হওয়া সমস্ত ম্যাচেই দুর্দান্ত প্রদর্শন করেছেন।

Leave a comment

Your email address will not be published.