PBKS vs CSK: ভানুকা রাজপক্ষে বললেন চেন্নাইয়ের দুর্বলতা, জানালেন এই বোলার সহজ করে দিয়েছেন রান তোলা

আইপিএল ২০২২ এর ৩৮তম ম্যাচ পাঞ্জাব কিংস আর চেন্নাই সুপার কিংসের মধ্যে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচে চেন্নাইয়ের অধিনায়ক রবীন্দ্র জাদেজা টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। অন্যদিকে প্রথমে ব্যাট করতে নেমে পাঞ্জাব কিংস শিখর ধবনের অপরাজিত ৮৮ রানের ইনিংসের সাহায্যে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮৭ রান তোলে। পাঞ্জাবের ইনিংসে দুর্দান্ত আর দ্রুতগতির একটি ইনিংস খেলা ভানুকা রাজপক্ষে মিড ইনিংস প্রেজেন্টেশন চলাকালীন ইনিংস নিয়ে বড় মন্তব্য করেছেন।

কী বললেন ভানুকা রাজপক্ষে?PBKS vs CSK: ভানুকা রাজপক্ষে বললেন চেন্নাইয়ের দুর্বলতা, জানালেন এই বোলার সহজ করে দিয়েছেন রান তোলা 1

এই ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ভানুকা রাজপক্ষে ৩২ বলে ২টি বাউন্ডারি এবং ২টি ওভার বাউন্ডারির সাহায্যে ৪২ রানের ইনিংস খেলেন। তিনি তিন ম্যাচ পরে দলে ফিরেছেন। ভানুকা মিড ইনিংস প্রেজেন্টেশন চলাকালীন বলেন, “ এটা একটা ধীর গতির উইকেট। আমরা ১৫০ রানের পরিকল্পনা করছিলাম যখন আমি আর শিখর ব্যাট করছিলাম। আমরা ১৮০ রান করেছি, আমরা ভীষণই ভাগ্যবান ছিলাম। এটা ডিফেণ্ড করার হচ্ছে ভাল স্কোর। এই পিচ সময়ের সঙ্গে সঙ্গে সামান্য বদলাচ্ছে, এটি গতি সম্পন্ন পিচ নয়। শিখরের দুর্দান্ত ইনিংস আর পার্টনারশিপ আমাদের এই স্কোর পর্যন্ত পৌঁছতে সাহায্য করেছে”।

ভানুকা জানালেন চেন্নাইয়ের দুর্বলতা

PBKS vs CSK: ভানুকা রাজপক্ষে বললেন চেন্নাইয়ের দুর্বলতা, জানালেন এই বোলার সহজ করে দিয়েছেন রান তোলা 2

ভানুকা রাজপক্ষে চেন্নাই সুপার কিংসের দুর্বলতার কথাও উল্লেখ করেছেন। সেই সঙ্গে তিনি চেন্নাইয়ের বিরুদ্ধে লিয়াম লিভিংস্টোনের ছোট ইনিংসের প্রশংসা করে বলেন, “এই পিচে ফর্মে আসা শুধু কিছু বলের ব্যাপার। সৌভাগ্যবশত ওদের কাছে কিছু বাঁহাতি ব্যাটসম্যান আর আমার দলের সতীর্থ মহেশ তিক্ষাণা ছিল, এই কারণে আমাদের জন্য এটা কঠিন ছিল না। সিএসকে সীমানা (শর্ট বাউন্ডারি) ম্যানেজমেন্ট করার চেষ্টা করেছিল, কিন্তু লিভিংস্টোন যদিও কিছু ছক্কা মেরেছে। আমাদের সেই ধরণের রণনীতি ব্যবহার করার প্রয়োজন ছিল যা ও ব্যবহার করেছিল”।

Leave a comment

Your email address will not be published.