IPL 2021: আশিস নেহেরা বললেন নিলামে সবচেয়ে বেশি দামে বিক্রি হবেন এই খেলোয়াড় 1

আইপিএল ২০২১ এর স্টেজ এখন সম্পূর্ণভাবে তৈরি। আজ অর্থাৎ ১৮ ফেব্রুয়ারি হতে চলা নিলামের জন্য মোট ২৯২ জন খেলোয়াড়ের অফিসিয়াল তালিকা প্রকাশ হয়ে গিয়েছে যাদের জন্য আলাদা আলাদা ফ্রেঞ্চাইজি বিড করবে। এর আগে সমস্ত দল গত মাসের ২০ তারিখ এই মরশুমের জন্য নিজেদের রিলিজ আর রিটেন করা খেলোয়াড়দের তালিকা প্রকাশ করে দিয়েছিল। আইপিএল ২০২১ এ খেলোয়াড়দের আর দলগুলি নিয়ে সমস্ত এক্সপার্টরা নিজেদের মতামত দিচ্ছেন। এই তালিকায় এখন প্রাক্তন ভারতীয় জোরে বোলার আশিস নেহেরা আন্দাজ লাগিয়ে বলেছেন এ কোন খেলোয়াড় এ বছর হতে চলা আইপিএল নিলামে সবচেয়ে দামী বিক্রি হওয়া খেলোয়াড় হতে পারেন।

আশিস নেহেরা ক্রিস মরিস আর ম্যাক্সওয়েলকে করলেন অস্বীকার

IPL 2021: আশিস নেহেরা বললেন নিলামে সবচেয়ে বেশি দামে বিক্রি হবেন এই খেলোয়াড় 2

এই বছর হতে চলা আইপিএল নিলামের জন্য সমস্ত দলগুলি আর ফ্রেঞ্চাইজিগুলিকে বিদেশী খেলোয়াড়দের কেনার জন্য উৎসুক দেখাচ্ছে। যার জন্য সমস্ত দলগুলি বেশকিছু বড়ো নামী বিদেশী খেলোয়াড়দের নিয়ে নিজেদের হোমওয়ার্ক পূর্ণ করে নিলামে নামার জন্য প্রস্তুত। ক্রিকেট এক্সপার্ট আর সমর্থকদের মতে এই বছরের নিলামে গ্লেন ম্যাক্সওয়েল আর ক্রিস মরিস সবচেয়ে দামী বিক্রি হওয়া খেলোয়াড় হতে পারেন। কিন্তু প্রাক্তন ভারতীয় জোরে বোলার আশিস নেহেরা এই সমস্ত আন্দাজের থেকে আলাদা হয়ে বাংলাদেশের সিনিয়র অলরাউন্ডার সাকিব আল হাসানকে এই বছরের সম্ভাব্য সবেচেয়ে দামী বিক্রি হতে চলা খেলোয়াড় বলেছেন।

সাকিব আল হাসান হবেন এই বছরের সবচেয়ে দামী খেলোয়াড়- আশিস নেহেরা

IPL 2021: আশিস নেহেরা বললেন নিলামে সবচেয়ে বেশি দামে বিক্রি হবেন এই খেলোয়াড় 3

একটি স্পোর্টস টিভি চ্যানেলে আইপিএলের নিলামের আগে হওয়া শোয়ে নেহেরা এই ব্যাপারে কথা বলতে গিয়ে বলেন, “আরও একবার, আরও একটি আইপিএল নিলামে আরও কিছু বড়ো নাম রয়েছে। কিন্তু আমার মোতাবেক একটি বড়ো নাম যিনি এই বছর সবচেয়ে দামী বিক্রি হওয়া খেলোয়াড় হতে পারেন, তিনি হলেন বাংলাদেশের সিনিয়র অলরাউন্ডার খেলোয়াড় আর প্রাক্তন অধিনায়ক সাকিব আল হাসান। টি-২০ ফর্ম্যাটের আইপিএলে যে কোনো দলের ভারসাম্যে ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে”।

অন্যদিকে এই শো চলাকালীন প্রাক্তন ভারতীয় ওপেনিং ব্যাটসম্যান আকাশ চোপড়া মেনে নিয়েছেন যে অস্ট্রেলিয়ার বিস্ফোরক অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল এই বছর আইপিএলের বিক্রি হওয়া সবচেয়ে দামী খেলোয়াড় হবেন। তবে গত কিছু মরশুমে ম্যাক্সওয়েল আশার অনুরূপ বেশকিছু করতে পারেননি।

ম্যাক্সওয়েলের জন্য বড়ো প্রমাণিত হবে ‘মিনি অকশন’ – আকাশ চোপড়া

IPL 2021: আশিস নেহেরা বললেন নিলামে সবচেয়ে বেশি দামে বিক্রি হবেন এই খেলোয়াড় 4

ম্যাক্সওয়েলকে নিয়ে কথা বলতে গিয়ে আকাশ চোপড়া বলেছেন যে, “আমার মনে হয় গ্লেন ম্যাক্সওয়েল, আরও একবার মিনি অকশনে ওর জন্য সবচেয়ে দামী বিড হতে পারে। অনেকের জন্যই এটা মিনি হবে কিন্তু ম্যাক্সওয়েলের জন্য এটা যথেষ্ট বড়ো নিলাম হতে চলেছে”।

মাক্সওয়েলের কিংস ইলেভেন পাঞ্জাব (যার বর্তমান নাম পাঞ্জাব কিংস) এর হয়ে খেলে ২০১৬ মরশুম যথষ্ট স্মরণীয় কেটেছিল। ওই মরশুমে তিনি পুরো টুর্নামেন্টে বেশকিছু দুর্দান্ত ইনিংস খেলে মোট ৫৫২ রান করেছিলেন। কিন্তু গত ২টি মরশুমে ম্যাক্সওয়েলের জন্য একদমই ভালো যায়নি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *