IPL 2021: শিভম মাভির এই কথা শুনে লাইভ ম্যাচে কেঁদে ফেললেন ডেল স্টেইন,দিলেন এই কথা 1

সেই মুহূর্তটা ভীষণই অদ্ভুত হয় যখন কেউ আপনার জীবনটাকে লক্ষ্য করে আর আপনাকে আদর্শ বলে মেনে নেন। বিচার আর ভাবনা তখনও আরও সুন্দর হয়ে ওঠে যখন দুই ব্যক্তি একই পেশার মানুষ হন। এমনই কিছু দৃশ্য দেখা গেল টি-২০ টাইমআউট শো চলাকালীন। যেখানে তারকা খেলোয়াড় ডেল স্টেইন আর আকাশ চোপড়া আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বোলার শিভম মাভির সঙ্গে আলোচনা করছিলেন।

শিভম মাভি জানালেন নিজের আদর্শ, শুনে আবেগী হলেন স্টেইন

ইএসপিএন ক্রিক ইনফো দ্বারা আয়োজন করা এই অনুষ্ঠানে যখন কেকেআরের শিভম মাভি নিজের জীবনের আইডল হিসেবে ডেইল স্টেইনের নাম জানান তো দক্ষিণ আফ্রিকার পেসার আবেগী হয়ে পড়েন আর তিনি কেঁদে ফেলেন। মাভি এই ভিডিওতে বলেন, “যখন থেকে আমি ক্রিকেট খেলা শুরু করেছি তো আমি ডেল স্টেইনকে নিজের আদর্শ মনে করেছি। আমি বোলিংকে আউট সুইং করানোর টেকনিকের জন্য ডেল স্টেইনকে দেখে শিখতাম, আমি অন্য বোলাররা যেমন ভুবনেশ্বর কুমার আর বুমরাহকেও ফলো করেছি, কিন্তু আমার জীবনের আদর্শ ডেল স্টেইন”। তরুণ বোলারের এই কথা শুনে অনুষ্ঠান চলাকালীনই কেঁদে ফেলেন স্টেইন।

ডেল স্টেইনের আশা ছিল না কখনও যে তিনি এই স্তরে ক্রিকেট খেলবেন

IPL 2021: শিভম মাভির এই কথা শুনে লাইভ ম্যাচে কেঁদে ফেললেন ডেল স্টেইন,দিলেন এই কথা 2

দক্ষিণ আফ্রিকার জোরে বোলার ডেল স্টেইন দুনিয়ার সফলতম বোলারদের মধ্যে একজন। এক সময় ছিল যখন এই বোলারের খতরনাক বোলিংয়ের মুখোমুখি হতে ব্যাটসম্যানরা ভয় পেতেন, ডেল স্টেইন এই ভিডিওতে কথা বলতে গিয়ে বলেন যে তিনি ক্রিকেট খেলার কখনও আশা করেননি। ডেল বলেন, “এইসব আমার জন্য ম্যাজিকের মতো ব্যাপার। এমনকী মাভির কথাও আমার চোখে জল এনে দিয়েছে। যাতে আমি আপনাদের মিথ্যে কথা বলতে না পারি। আমি কখনও এই খেলাটা কেহ্লার আশা করিনি আর আমি বিশ্বের এক প্রান্ত পর্যন্ত মানুষের ইপর প্রভাব ফেলব এটাও ভাবিনি, কিন্তু আমার খেলাটা পছন্দের যা এখনও দারুণ”।

শিভম মাভির বোলিংয়ে ধার দেওয়ার জন্য স্টেইন করবেন সহযোগীতা

IPL 2021: শিভম মাভির এই কথা শুনে লাইভ ম্যাচে কেঁদে ফেললেন ডেল স্টেইন,দিলেন এই কথা 3

কেকেআরের তরুণ বোলার শিভম মাভি এই আইপিএলে এখনও পর্যন্ত ২টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি দুর্দান্ত ৪ ইকোনমি রেটে ২ উইকেট নিয়েছে। কালকের ম্যাচেও মাভি ৪ ওভারে মাত্র ১৩ রান দিয়ে এক উইকেট নিয়েছিলেন। ডেল স্টেইন আগে বলেন, “আমার আশা রয়েছে যে মাভি ভবিষ্যতে টিম ইন্ডিয়ার হয়ে খেলতে পারবে, আর এই ধরনের দুর্দান্ত বোলিং ওকে দলে খেলার সুযোগ দেবে। ও কেকেআরের জন্য গুরুত্বপূর্ণ ক্রিকেট খেলছে। আমি খুশি হব যে আমি কিছু জাগায় ওর সঙ্গে যুক্ত হয়ে শেখাতে পারব, এটা আমার জন্য একটা স্বপ্নের মতো”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *