বিদেশেও শুরু হল আইপিএলের বিরোধিতা, তারকা ফুটবলার বললেন ভারতে রান হওয়ার চেয়ে করোনায় বেশি মরছে 1

আইপিএল ২০২১ তার দ্বিতীয় চরণে প্রবেশ করেছে। যার ম্যাচ এখন আহমেদাবাদ আর দিল্লিতে আয়োজিত করা হচ্ছে। তবে ভারতে করোনা কেস নিয়মিত বেড়ে চলেছে। এর মধ্যে ইংল্যান্ডের তারকা ফুটবলার গ্যারি লাইনকর বড়ো বয়ান দিয়েছেন। তিনি আইপিএল ২০২১ নিয়ে বলেছেন যে এই ধ্বংসলীলার মধ্যে এই টি২০ লীগ চালানো বড়ো ভুল। তার মতে ভারতে রান করার চেয়ে দ্রুতগতিতে করোনায় মানুষ মরছে।

গ্যারি লাইনকর করলেন আইপিএল ২০২১ এর বিরোধিতা

বিদেশেও শুরু হল আইপিএলের বিরোধিতা, তারকা ফুটবলার বললেন ভারতে রান হওয়ার চেয়ে করোনায় বেশি মরছে 2

গ্যারি লাইনকর টুইট করে বলেছেন আমিও ক্রিকেটকে যথেহশট পছন্দ করি, কিন্তু বর্তমানে ভারতে যে পরিস্থিতি তাতে আইপিএল ২০২১ এর আয়োজন করা একদমই সঠিক হয়নি। গ্যারি লাইনকরের মোতাবেক ভারতে চলা আইপিএল ২০২১এ রান তত দ্রুত হচ্ছে না যত দ্রুত মানুষ করোনায় মরছে। গ্যারি লাইনকর ছাড়াও ইংলিশ প্রসারক পিয়ার্স মর্গ্যানও টুইট করে বলেছেন যে করনার এই ভীষণ সংকটে আইপিএল ২০২১ ভারতে চলা উচিত নয়। নরেন্দ্র মোদি ভীষণই দায়িত্বজ্ঞানহীনের মতো নেতৃত্ব দিচ্ছেন। দেশের একমাত্র মনোযোগ এই উগ্র মহামারির দিকে থাকা উচিত। ক্রিকেট অপ্রাসঙ্গিক।

বিদেশেও শুরু হল আইপিএলের বিরোধিতা, তারকা ফুটবলার বললেন ভারতে রান হওয়ার চেয়ে করোনায় বেশি মরছে 3

গ্যারি লাইনকরের আগে অভিনব বিন্দ্রাও করেছিলেন বিরোধিতা

বিদেশেও শুরু হল আইপিএলের বিরোধিতা, তারকা ফুটবলার বললেন ভারতে রান হওয়ার চেয়ে করোনায় বেশি মরছে 4

করোনার সময় আইপিএল ২০২ এর আয়োজনের বিরোধিতা অন্য এক খেলার তারকারাও করছেন। গ্যারি লাইনকরের আগে আগে বেজিং অলিম্পিকের পদক জয়ী শুটার অভিনব বিন্দ্রাও আইপিএলের বিরোধিতা করেছিলেন। অভিনব বিন্দ্রা ক্রিকেট খেলোয়াড়দের এক হাত নিএ বলেছিলেন যে সকলকে নিজের দায়িত্ব বুঝতে হবে। তাদের জানা উচিত যে ক্রিকেটের মাঠের বাইরে কি চলছে। অভিনব বিন্দ্রা সেই সঙ্গে বিসিসিআইকেও এক হাত নিয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *