এমন অপমান করেছিলেন, অনেক বছর ধরে মুখও দেখেননি এই কিংবদন্তি, স্বীকারোক্তি রবিন উত্থাপ্পার 1

টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান রবিন উথাপ্পা ক্রিকেট মাঠে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার ম্যাচ চলাকালীন স্লেজিংয়ের বিষয়ে খোলামেলা কথা বলেছিলেন। তিনি বলেছিলেন কীভাবে অস্ট্রেলিয়ান ওপেনার ম্যাথু হেডেন তাঁর সাথে স্লেজিংয়ের কথা বলা বন্ধ করেছিলেন। তিনি জানিয়েছিলেন যে ম্যাথু হেডেন তাঁর সাথে প্রায় ২-৩ বছর কথা বলেননি। ২০০০ সালে অস্ট্রেলিয়া ঘরোয়া টেস্ট সিরিজে অস্ট্রেলিয়াকে ২-১ ব্যবধানে হারানোর পরে, তখন থেকেই দুটি দলের মধ্যে স্লেজিং যথেষ্ট বাড়তে পেতে শুরু করেছিল। উথাপ্পা বলেছিলেন যে একটা সময় এসেছিল যখন প্রায় প্রত্যেক ভারতীয় খেলোয়াড় তার নিজের কথায় অস্ট্রেলিয়াকে জবাব দিতে শুরু করেছিলেন।

3 best T20I wins for India against Australia

২০১৫ সালে টিম ইন্ডিয়ার হয়ে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলা উথাপ্পা বলেছিলেন, ভারত এবং অস্ট্রেলিয়ার ম্যাচগুলি ভারী জোরদার হতে শুরু করেছিল। সৌরভ পন্থের ইউটিউব শো ‘ওয়াক আপ উইথ সৌরভ’ এ উথাপ্পা বলেছিলেন, “সেই সময়ে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচে প্রচুর স্লেজিং হয়েছিল। সেই ম্যাচে অ্যান্ড্রু সাইমন্ডস, মিচেল জনসন এবং ব্র্যাড হ্যাডিনের বিপরীতে জবাব দিয়েছিলাম গৌতম গম্ভীর এবং আমি। তবে সবচেয়ে কঠিন লড়াই ম্যাথু হেডেনের সাথে আমার ছিল।”

Matthew Hayden Didn't Speak To Me For 2-3 Years', Says Robin Uthappa After  He Sledged Him During The 2007 India-Australia ODI Series

তিনি আরও বলেছেন, “ম্যাথু হেডেন আমার কাছে একজন ব্যক্তি এবং ব্যাটসম্যান হিসাবে অনুপ্রেরণা দিয়েছিলেন। আমি তাদের থেকে আমার ওয়াকিং শট শিখেছি। আমার মনে আছে সেই ম্যাচে হেডেন ব্যাট করছিলেন। তারা আমাকে কিছু বলেছিল, যা আমি এখানে বলতে পারি না, তখন আমি তাদের জবাব দিয়েছি। তিনি আমার সাথে ২-৩ বছর কথা বলেননি।”

Leave a comment

Your email address will not be published.