INDvsENG: রহস্য থেকে উঠল পর্দা, এই অভিনেত্রীকে বিয়ে করতে চলেছেন জসপ্রীত বুমরাহ! 1

ভারত আর ইংল্যান্ডের মধ্যে ৪ টেস্ট ম্যাচের সিরিজের চতুর্থ আর শেষ টেস্ট ম্যাচ আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে শুরু হয়ে গিয়েছে। ভারতীয় দল এই সময় সিরিজে ২-১ ফলাফলে এগিয়ে রয়েছে। এই ম্যাচ দুই দলের জন্যই ভীষণই গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ এই ম্যাচের ফলাফলই ঠিক করে দেবে যে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে কোন দল খেলার সুযোগ পাবে। প্রসঙ্গত যে এই ম্যাচে ভারতীয় দল প্রধান জোরে বোলার জসপ্রীত বুমরাহকে ছাড়াও মাঠে নেমেছে। যথেষ্ট অনুমানের পর শেষমেশ চতুর্থ টেস্ট থেকে বুমরাহের না খেলার অফিসিয়াল কারণ সামনে এসে গিয়েছে।

বিসিসিআইয়ের কাছ থেকে ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন বুমরাহ

INDvsENG: রহস্য থেকে উঠল পর্দা, এই অভিনেত্রীকে বিয়ে করতে চলেছেন জসপ্রীত বুমরাহ! 2

আসলে গুজরাটের বাসিন্দা ভারতীয় দলের দুর্দান্ত জোরে বলার জসপ্রীত বুমরাহ সিরিজের তৃতীয় আর পিঙ্ক বল টেস্ট ম্যাচের পর ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের কাছে নিজের ব্যক্তিগত কারণ দেখিয়ে চতুর্থ টেস্ট থেকে নিজেকে রিলিজ করার দাবী জানিয়েছিলেন। যা বিসিসিআই অ্যাপ্রুভ করে দিয়েছে। এরপর খবর এসেছিল যে আহমেদাবাদের ২৭ বছর বয়সী বোলার দক্ষিণ ভারতীয় অভিনেত্রী অনুপমা পরমেশ্বরকে বিয়ে করার জন্য বোর্ডের কাছ থেকে এই ব্রেক চেয়েছিলেন। এই দুজনের মধ্যে বিয়ের খবর সেই সময় নিশ্চয়তার দিকে এগোয় যখন খবর সামনে আসে যে এই অভিনেত্রীও রাজকোট যাওয়ার জন্য নিজের কাজ থেকে ছুটি নিয়েছেন।

অভিনেত্রী দিলেন ইনস্টাগ্রামের মাধ্যমে ইঙ্গিত

INDvsENG: রহস্য থেকে উঠল পর্দা, এই অভিনেত্রীকে বিয়ে করতে চলেছেন জসপ্রীত বুমরাহ! 3

নিজের রাজকোট যাত্রার তথ্য অনুপমা নিজের ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে সমর্থকদের দিয়েছেন। এছাড়া অভিনেত্রী ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘হ্যাপি হলিডে টু মি’। অনুপমার স্টোরি আর পোষ্টের পর ক্রিকেট সমর্থকরা বুমরাহের সঙ্গে তার বিয়ের অনুমান করছেন।
প্রসঙ্গত যে জসপ্রীত বুমরাহ গত দীর্ঘ সময় ধরে ভারতীয় দলের হয়ে নিয়মিত খেলছেন। অস্ট্রেলিয়া সফরেও চতুর্থ টেস্টে অ্যাবডমিনাল স্ট্রেনের কারণে বাদ পড়ার আগে তিনি নিয়মিত ক্রিকেট খেলছিলেন। ইংল্যান্ডের বিরুদ্ধে চলা ৪ টেস্ট ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচেও টিম ম্যানেজমেন্ট বুমরাহের ওয়ার্কলোড ম্যানেজ করার জন্য বুমরাহকে বিশ্রাম দিয়েছিল।

ওয়ানডে আর টি-২০ সিরিজেও বুমরাহের খেলা নিয়ে সাসপেন্স

INDvsENG: রহস্য থেকে উঠল পর্দা, এই অভিনেত্রীকে বিয়ে করতে চলেছেন জসপ্রীত বুমরাহ! 4

চতুর্থ টেস্ট থেকে বুমরাহের বাদ পড়ার পর মিডিয়া রিপোর্টসের মোতাবেক অনুমান এটাও করা হচ্ছে যে তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে হতে চলা ওয়ানডে আর টি-২০ সিরিজেও সম্ভবত নাও খেলতে পারেন। তার না থাকায় দলের বোলিং আইনআপে কিছুটা মানসিক চাপ অবশ্যই থাকবে। যারপর এটা দেখা গুরুত্বপুর্ণ হবে যে ভারতীয় টিম ম্যানেজমেন্ট টেস্ট সিরিজের পর ১২ মার্চ থেকে শুরু হতে চলা টি-২০ সিরিজে বিকল্প হিসেবে কোন বোলারকে খেলাবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *