আজ থেকে শুরু কাউন্টি একাদশের বিরুদ্ধে ভারতের প্রস্তুতি ম্যাচ, কোথায় হবে এই সম্প্রচার? জেনে নিন 1

আজ থেকে ভারত এবং কাউন্টি সিলেক্ট ইলেভেনের মধ্যে তিন দিনের অনুশীলন ম্যাচ খেলতে হবে। ম্যাচটি চেস্টার লি স্ট্রিটের রিভারসাইড গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে। ভারতীয় সময় অনুসারে, এই ম্যাচটি বিকেল সাড়ে তিনটা থেকে খেলতে হবে। ক্রিকেট ভক্তদের জন্য সুসংবাদটি হ’ল আপনি এই ম্যাচের সরাসরি স্ট্রিমিংও দেখতে পারেন। ম্যাচটি ডারহাম ক্রিকেটের ইউটিউব চ্যানেলে সরাসরি প্রচারিত হবে। এই অনুশীলন ম্যাচটি টিম ইন্ডিয়ার পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে, অধিনায়ক বিরাট কোহলি। ভারতকে ৪ আগস্ট থেকে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে এবং এর আগে এটিই একমাত্র অনুশীলন ম্যাচ, যা টিম ইন্ডিয়াকে তার গতি ফিরে পেতে সহায়তা করতে পারে। আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত ম্যাচ খেলেনি এমন খেলোয়াড়দের জন্য, এটি তাদের পক্ষে গতি সন্ধান এবং দলে জায়গা বজায় রাখার শেষ সুযোগ হতে পারে।

India vs England: India train in Durham ahead of tour match vs County Select XI, BCCI shares picture - Sports News

এই সময়ের মধ্যে চাপের মধ্যে থাকতে পারেন সিনিয়র ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা এবং অজিঙ্ক রাহানে। দুজনের ব্যাটিং নিয়ে কিছুদিন ধরেই অনেক আলোচনা হয়েছে। বোলিংয়ে জসপ্রিত বুমারার উপরও চাপ থাকবে। এটি তার গতি ফিরে পাওয়ার জন্য বুমরাহর পক্ষে একটি ভাল সুযোগ হতে পারে। টিম ইন্ডিয়া অবশ্যই বোলিং বিভাগে মহম্মদ সিরাজকে চেষ্টা করতে চাইবে। এই ম্যাচে, কে এল রাহুল উইকেটকিপার ব্যাটসম্যান হিসাবে ভারতের হয়ে খেলবেন। ঋষভ পন্থ এবং ঋদ্ধিমান সাহা দুজনেই বিচ্ছিন্ন। পন্থ কোভিড ১৯ টেস্টে ইতিবাচক ছিলেন এবং সাহা সহায়তা কর্মীদের সাথে ছিলেন, যিনি কোভিড ১৯ পরীক্ষায় ইতিবাচক ছিলেন। উইল রোডস ১৪ সদস্যের সিলেক্ট কাউন্টি একাদশ দলের অধিনায়কত্ব করবেন।

KL Rahul to Replace Rishabh Pant in Team India Playing 11 For Practice Match vs County Select XI in Durham | Indiacom cricket | IND vs ENG Test 2021

কাউন্টি নির্বাচন একাদশ স্কোয়াড: জ্যাক চ্যাপেল, রবার্ট ইয়েটস, জেমস ব্র্যাসি, হাসিব হামেদ, রেহান আহমেদ, জেমস রিউ, উইল রোডস, জ্যাক লিবি, লিডন জেমস, ক্রেইগ মাইলস, লিয়াম প্যাটারসন হোয়াইট, ইথান বাম্বার, জ্যাক কারসন।

Leave a comment

Your email address will not be published.