অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপে ভারতের আশা কার্যত শেষ, জেতা সত্ত্বেও এই বিশেষ কারণে বাদ অধিনায়ক-সহ অধিনায়ক 1

ওয়েস্ট ইন্ডিজে (West Indies) অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে (U19 World Cup) খেলতে থাকা টিম ইন্ডিয়ার (Team India) খেলোয়াড়দের ধ্বংস করেছে করোনা। অধিনায়ক যশ ধুল এবং সহ-অধিনায়ক এসকে রশিদ সহ ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলের ছয় খেলোয়াড় করোনায় আক্রান্ত হয়েছেন। সব খেলোয়াড়কে বিচ্ছিন্ন করা হয়েছে। অধিনায়কের করোনা আক্রান্ত হওয়ার কারণে বুধবার (১৯ জানুয়ারি) নিশান্ত সিন্ধুর (Nishant Sindhu) নেতৃত্বে আয়ারল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছিল টিম ইন্ডিয়া।

সব খেলোয়াড়কে বিচ্ছিন্ন করা হয়েছে

ICC U19 World Cup 2022: Schedule, India squad, live telecast and all you  need to know

সংবাদ সংস্থা পিটিআই-এর বিসিসিআই কর্মকর্তা খেলোয়াড়দের করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন। বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে সঠিক প্লেয়িং-১১ পেতে অনেক সংগ্রাম করতে হয়েছে ভারতীয় দলকে। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (ICC) একটি দলকে টুর্নামেন্টের জন্য তার স্কোয়াডে ১৭ জন খেলোয়াড় রাখার অনুমতি দিয়েছে। এই কারণে ১১ জন খেলোয়াড়কে ফিল্ডিং করতে সফল হয়েছিল টিম ইন্ডিয়া।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছিল টিম ইন্ডিয়া

ICC U-19 World Cup 2022: India Skipper Yash Dhull, 5 Others Test Positive  For COVID-19, Miss Game Against Ireland, Says Report | Cricket News

ক্যাপ্টেন ঝুল এবং সহ-অধিনায়ক রশিদ ছাড়াও মানব পারেখ, সিদ্ধার্থ যাদব, আরাধ্যা যাদব এবং ভাসু ভাতস বিচ্ছিন্ন। পরিস্থিতি এতটাই খারাপ যে খেলোয়াড়দের ড্রিংক দিতে কোচদের মাঠে পাঠাতে হয়েছে টিম ম্যানেজমেন্টকে। এ বিষয়ে সূত্রটি ক্রিকবাজকে বলেছে, “কিছু খেলোয়াড়কে করোনায় আক্রান্ত পাওয়া গেছে এবং কয়েকজন তাদের সংস্পর্শে এসেছেন। খেলোয়াড়দের সতর্কতা হিসেবে আইসোলেশন করা হয়েছে। আমাদের খেলোয়াড়রা টিম ম্যানেজমেন্টের সহায়তায় আয়ারল্যান্ডের বিপক্ষে খেলছে। দল যেকোনো বড় ঝুঁকি এড়াতে চায়।”

Leave a comment

Your email address will not be published.