ইংল্যান্ড থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে যাওয়া ভারতীয় ক্রিকেটারদের পড়তে হবে এই মহা বিপদে! জেনে নিন 1

পঞ্চম টেস্ট ম্যাচ না খেলায় ভারত ও ইংল্যান্ড সফর বাতিল হয়ে যায়। করোনা সংকটের পরিপ্রেক্ষিতে সিরিজের শেষ ম্যাচটি বাতিল করতে হয়েছিল। খেলোয়াড়দের স্বাস্থ্যের কথা মাথায় রেখে বিসিসিআই এবং ইংল্যান্ড ক্রিকেট এখানে সফর শেষ করার সিদ্ধান্ত নেয়। এখন এই সফরে জড়িত আইপিএল দলের সকল খেলোয়াড়দের সংযুক্ত আরব আমিরশাহিতে সীমাবদ্ধতার মধ্যে থাকতে হবে।

ইংল্যান্ড থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে যাওয়া ভারতীয় ক্রিকেটারদের পড়তে হবে এই মহা বিপদে! জেনে নিন 2

 

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচ শুক্রবার ম্যানচেস্টারে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। বৃহস্পতিবার ভারতীয় দলের সহকারী ফিজিও যোগেশ পারমারের করোনা পজিটিভ ধরা পড়ার পর সমস্ত খেলোয়াড়দের অনুশীলন ছেড়ে হোটেলের রুমে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল। এর পরে, পরের দিন বিষয়টি ছড়িয়ে যাওয়ার পরে, উভয় বোর্ড পারস্পরিক সম্মতিতে ম্যাচটি বাতিল করার সিদ্ধান্ত নেয়।

ইংল্যান্ড থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে যাওয়া ভারতীয় ক্রিকেটারদের পড়তে হবে এই মহা বিপদে! জেনে নিন 3

করোনার হুমকির পরিপ্রেক্ষিতে, আইপিএলে অংশ নিতে যাওয়া সমস্ত ভারতীয় খেলোয়াড়দের এখন কোয়ারেন্টাইনে রাখা হবে। এর আগে, বিসিসিআই সিদ্ধান্ত নিয়েছিল যে বায়ো-বুদ্বুদ স্থানান্তরের মাধ্যমে সমস্ত খেলোয়াড়কে সরাসরি ইংল্যান্ড সফর থেকে আইপিএল দলে অন্তর্ভুক্ত করা হবে। এখন বর্তমান পরিস্থিতি অনুযায়ী, সব খেলোয়াড়কে ছয় দিনের প্রয়োজনীয় কোয়ারেন্টাইনে থাকতে হবে। বিসিসিআই সমস্ত ফ্র্যাঞ্চাইজি দলকে স্পষ্ট জানিয়ে দিয়েছে যে ইংল্যান্ড সফর শেষ করে দুবাইতে আসা সব খেলোয়াড় করোনা প্রটোকল অনুসরণ করবে।

ইংল্যান্ড থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে যাওয়া ভারতীয় ক্রিকেটারদের পড়তে হবে এই মহা বিপদে! জেনে নিন 4

রোহিত শর্মা ছাড়া মুম্বই ইন্ডিয়ান্স দলের অধিনায়ক জসপ্রিত বুমরাহ এবং সূর্যকুমার যাদব দুবাই রওনা হয়েছেন। চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা রবীন্দ্র জাদেজা, চেতেশ্বর পূজারা, শার্দুল ঠাকুর, মইন আলী এবং স্যাম কারানও দলের পাঠানো প্লেন থেকে বিদায় নেবেন। পাঞ্জাব দল থেকে অধিনায়ক কে এল রাহুল ছাড়াও মায়াঙ্ক আগরওয়াল, মহম্মদ শামি এবং ডেভিড মালান এবং আরসিবি অধিনায়ক বিরাট কোহলি এবং ফাস্ট বোলার মহম্মদ সিরাজকে প্রথমে দুবাই নিয়ে যাওয়া হবে। তাদের সবাইকে এখানে ছয় দিন কোয়ারেন্টাইনে থাকার পরই টিম বুদবুদে যাওয়ার অনুমতি দেওয়া হবে।

Leave a comment

Your email address will not be published.