ইংরেজ পেসার অলি রবিনসনের সাথে এমন অসভ্যতা করল ভারতীয় ক্রিকেটাররা! হতবাক ক্রিকেট বিশ্ব 1

এই সপ্তাহে শেষ হওয়া লর্ডসে দ্বিতীয় টেস্ট চলাকালীন ভারতীয় এবং ইংলিশ ক্রিকেটারদের মধ্যে উত্তেজনা শুধু পিচে সীমাবদ্ধ ছিল না। এটি সীমা অতিক্রম করা হয়েছিল। একটি ইংলিশ মিডিয়া হাউস এ খবর দিয়েছে। ইংলিশ মিডিয়ায় খবর পাওয়া গেছে যে বেঞ্চে বসা কিছু ভারতীয় খেলোয়াড়, যারা মাঠ থেকে তাদের ড্রেসিংরুমে ফিরছিলেন, তারা ব্যাট করতে যাওয়া ফাস্ট বোলার অলি রবিনসনকে পথ দিতে অস্বীকার করেছিলেন।

Michael Vaughan says THIS about Ollie Robinson's chances of featuring in  series against India

গার্ডিয়ান পত্রিকা জানিয়েছে, “রবিনসন যখন প্যাভিলিয়নে হাঁটছেন, ট্র্যাকসুটে কিছু ভারতীয় খেলোয়াড় উল্টো দিক থেকে ফিরে আসছেন, যারা ড্রিঙ্কস ডেলিভারি নিয়ে মাঠে এসেছেন। তারা একপাশে সরে না। রবিনসন অপেক্ষা করতে থাকে। তারা অপেক্ষা করে। অবশেষে, একটি ফ্যাশনের পরে, তারা উদ্ভটভাবে একে অপরকে ঘষতে থাকে পুরো মুখোমুখি কয়েক সেকেন্ড স্থায়ী হয় এবং তবুও তারা মাঠে যায়.”

England vs India: Ollie Robinson Returns As England Name Squad For First  Two India Tests | Cricket News

এই মাসের শুরুর দিকে নটিংহামের ট্রেন্ট ব্রিজে প্রথম টেস্ট মসৃণভাবে চলল, কোন বিতর্কের সূত্রপাত হয়নি, কিন্তু লন্ডনে লর্ডসে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে অনেক কিছু চলতে দেখা গেল, যেখানে ভারতীয় খেলোয়াড়রা শ্যাম্পেনে ভেসে গেল। এর বাইরে, ভারতীয় ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ ইংল্যান্ডের ফাস্ট বোলার জেমস অ্যান্ডারসনকে ব্যাটিং করার সময় একটি শর্ট ডেলিভারি দিয়ে আক্রমণ করেন, যার কারণে উভয় দলের খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষ হয়। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এবং অ্যান্ডারসনের মধ্যে কথার যুদ্ধে পার্থক্য চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে। যাইহোক, ম্যাচের পর দুজনেই হাত মেলালেন।

Leave a comment

Your email address will not be published.