বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের ভুল করেনি ভারতীয় বোলাররা, খুশির বার্তা দিলেন ভিভিএস লক্ষ্মণ 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যকার প্রথম টেস্টের প্রথম দিনে ভারতীয় বোলারদের আধিপত্য ছিল। ভারতীয় ফাস্ট বোলিং ইংল্যান্ডের ব্যাটসম্যানদের মাঠে পা রাখার সুযোগ দেয়নি এবং নিয়মিত বিরতিতে উইকেট নেয়। বোলারদের তীক্ষ্ণ বোলিংয়ের কারণে, ভারত ইংল্যান্ডকে ১৮৩ এর একটি সাধারণ স্কোরের মধ্যে গুটিয়ে দেয়। ভারতের সাবেক ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ বোলারদের এই পারফরম্যান্সে খুব খুশি। তিনি বলেছেন, ভারতীয় বোলার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের ভুল শুধরে নিয়েছেন।

Ind vs Eng 1st Test: Pacers put India on top against England on Day 1 |  Cricket News - Times of India

ইএসপিএন ক্রিকইনফোর সাথে আলাপকালে লক্ষ্মণ বলেন, “বুমরাহর প্রথম ওভার থেকে ভারতের পক্ষ থেকে এটি একটি দুর্দান্ত প্রচেষ্টা ছিল। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে যে ভুলগুলো করা হয়েছিল, আমি মনে করি তারা এটি ঠিক করেছে এবং এটি করার একমাত্র উপায় ছিল নেট, ট্রেন, উদ্বেগের জায়গায় কাজ করা।” তিনি আরও বলেন, “বুমরাহ এবং শামি সঠিক লেংথ থেকে বোলিং করেছেন কারণ ইংলিশ কন্ডিশনে কার্যকর হওয়া গুরুত্বপূর্ণ। একটি টেস্ট সিরিজ জেতার জন্য, একটি দলের সর্বোচ্চ ফর্মে দুই বা তিনজন বোলারের প্রয়োজন এবং বুমরাহ এবং শামির কাছ থেকে আমরা প্রথম দিন যা দেখেছি তা অসাধারণ ছিল।”

IND vs ENG 1st Test Live Score, India vs England 1st Test Live Cricket  Score Streaming Online: IND vs ENG Match Live Scorecard

বুমরাহ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে একটি উইকেটও পাননি। কিন্তু ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টের প্রথম দিনে বুমরাহ চারটি উইকেট নিয়েছিলেন, তিনি ছাড়াও শামিও বল দিয়ে সর্বনাশ করেছিলেন। তিনি তিনজন ইংলিশ ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে পাঠান। ভারত ইংল্যান্ডকে ১৮৩ রানে গুটিয়ে দেয়। প্রথম দিনের খেলা শেষে ভারত বিনা ক্ষতিতে ২১ রান করেছিল।

Leave a comment

Your email address will not be published.