টসে হারলে বিপদে পড়বে ভারত, হুঁশিয়ারি দিলেন প্রাক্তন কিউই পেসার শেন বন্ড, ভয় পাচ্ছেন এই দুই ভারতীয়কে 1

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের অপেক্ষার অবসান হতে চলেছে। ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে সাউদাম্পটনে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচটির দিকে পুরো বিশ্ব ক্রিকেটের দৃষ্টি রয়েছে। সমস্ত ক্রিকেট অনুরাগী ডাব্লুটিসির প্রথম বিজয়ী দেখতে আগ্রহী। এজিয়াস বোলের ​​মাঠে অনুষ্ঠিত ফাইনালের খেলায় টসের ভূমিকাও খুব গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়। এদিকে, সাবেক কিউই ফাস্ট বোলার শেন বন্ড বিশ্বাস করেন যে নিউজিল্যান্ডের দল যদি ডব্লিউটিসি ফাইনালে টস জিতে সফল হয়, তবে ভারতীয় দলের পক্ষে এটি কঠিন হতে পারে।

ICC World Test Championship Race: New Zealand becomes first team to qualify for WTC Finals after AUS vs SA gets postponed

বন্ড বলেছেন যে কিউই দল যদি টস জিতে প্রথমে বোলিং করে তবে তারা খুব দ্রুত ভারতীয় দলকে জড়িয়ে ফেলবে। সংবাদ সম্মেলনে বক্তব্যে প্রাক্তন এই ফাস্ট বোলার বলেছিলেন, “নিউজিল্যান্ডের দলটি যদি টস জিতে প্রথমে জিতল। সুতরাং আমি মনে করি তারা সস্তাভাবে ভারতকে বের করে আনবে এবং এটি কোনও খারাপ জিনিস নয়।” শেন বন্ড অবশ্য বলেছিলেন যে নিউজিল্যান্ডের দল যদি এটি করতে সফল না হয় তবে ভারতীয় দল তাদের আধিপত্য বিস্তার করতে পারে। “ঝুঁকি হ’ল ভারত যদি বোলিং না করে থাকে তবে ভারতের দু’জন বিশ্বমানের স্পিনার আছে যারা তাদের ম্যাচে রাখতে পারে। সুতরাং টস খুব গুরুত্বপূর্ণ হবে এবং প্রথম ইনিংসটি খুব গুরুত্বপূর্ণ হবে।”

Rohit Sharma roasts Rishabh Pant over 'biggest six challenge' | Cricket News - Times of India

প্রাক্তন নিউজিল্যান্ডের এই পেসার রোহিত শর্মা এবং পন্থের প্রশংসা ঘটিয়ে বলেছেন, “সিরিজে ইংল্যান্ডের বিপক্ষে যেমনটা করেছিল তারা খুব কঠিন উইকেট ছিল এবং তারা নিজেদের সামনে উপস্থিত করেছিল যেন তারা খুব দ্রুত ক্রিজে উঠে এসেছিল এবং স্কোর করতে পারে। তিনি সেই স্টাইলের একজন খেলোয়াড়, যিনি কঠিন পরিস্থিতিতে খুব গতিশীল। এরকম একজন খেলোয়াড় হলেন ঋষভ পন্থ যিনি নিউজিল্যান্ড নতুন বল দিয়ে বল করলেও খুব কঠিন পরিস্থিতিতে অন্য দল থেকে এই খেলাটিকে দূরে সরিয়ে নিতে পারে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *