INDvsENG: শেষ ২টি টেস্ট ম্যাচের জন্য হল ভারতীয় দল ঘোষণা, তারকা খেলোয়াড়ের হল প্রত্যাবর্তন

ভারত আর ইংল্যান্ডের মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের ২টি ম্যাচ শেষ হয়ে গিয়েছে। প্রথম টেস্ট ম্যাচ যেখানে ইংল্যান্ড জেতে সেখানে দ্বিতীয় টেস্ট জেতে ঘরের দল ভারত। বর্তমানে এই সিরিজ ১-১ ফলাফলে সমান সমান রযো ছে। এই টেস্ট সিরিজ আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দিক দিয়েও যথেষ্ট গুরুত্বপূর্ণ।

এই রকম হল আগামী দুটি টেস্ট ম্যাচের শিডিউল

INDvsENG: শেষ ২টি টেস্ট ম্যাচের জন্য হল ভারতীয় দল ঘোষণা, তারকা খেলোয়াড়ের হল প্রত্যাবর্তন 1

সিরিজের শেষ দুটি টেস্ট ম্যাচ আহমেদাবাদের মোতেরা ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ ২৪ থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত খেলা হবে। অন্যদিকে সিরিজের চতুর্থ আর শেষ টেস্ট ম্যাচ ৪ থেকে ৮ মার্চের মধ্যে খেলা হবে। সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ ডে-নাইট খেলা হবে। যে ম্যাচে সমর্থকদের স্টেডিয়ামে আসার অনুমতি বিসিসিআই এবং সরকারের তরফে দেওয়া হয়েছে।

শেষ ২টি টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দল ঘোষণা

INDvsENG: শেষ ২টি টেস্ট ম্যাচের জন্য হল ভারতীয় দল ঘোষণা, তারকা খেলোয়াড়ের হল প্রত্যাবর্তন 2

শেষ দুটি টেস্ট ম্যাচের জন্যও বিসিসিআইয়ের নির্বাচকরা ভারতীয় দলের ঘোষণা করে দিয়েছে। দলের অধিনায়কত্বের দায়িত্ব বিরাট কোহলির কাঁধেই রয়েছে। অন্যদিকে দলের সহঅধিনায়ক রয়েছেন অজিঙ্ক রাহানে। নির্বাচিত ভারতীয় দলে উমেশ যাদবের প্রত্যাবর্তন হয়েছে, তবে রবীন্দ্র জাদেজাকে চোটের কারণে এখনও দলে শামিল করা হয়নি। নির্বাচিত ভারতীয় দলে প্রথম ২টি টেস্ট ম্যাচের থেকে বেশি পরিবর্তন করা হয়নি। নির্বাচকদের দ্বারা নির্বাচিত এই দলে যথেষ্ট ভারসাম্য দেখা যাচ্ছে। এই দল ভারতকে আগামী দুটি টেস্ট ম্যাচ জেতাতে পারে আর আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে ভারতের স্থান পাকা করতে পারে।

এই রকম হল শেষ দুটি টেস্টে নির্বাচিত ভারতীয় দল

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *