টি২০ বিশ্বকাপের একই গ্রুপে ভারত-পাকিস্তান! দুর্দান্ত এই লড়াইয়ের ঘোষণায় মিমে ভরে উঠল সোশ্যাল মিডিয়া 1

আইসিসি ঘোষণা করেছে যে এই বছর সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্ব টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও পাকিস্তানকে একই গ্রুপে রাখা হয়েছে। এর অর্থ এই যে এই দুই দেশের মধ্যে একটি উচ্চ ভোল্টেজ সংঘাত হতে বাধ্য। আইসিসি ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়াকে গ্রুপ -২ এ স্থান দিয়েছে, যেখানে রাউন্ড ওয়ান কোয়ালিফায়ারদের দুটি দল এতে অন্তর্ভুক্ত থাকবে। যেখানে গ্রুপ -২ এ ভারত ও পাকিস্তান বাদে নিউজিল্যান্ড ও আফগানিস্তানকে জায়গা দেওয়া হয়েছে। এখানে রাউন্ড ওয়ান বাছাইপর্বে দুটি দলও প্রবেশ করবে।

ভারত ও পাকিস্তানের মধ্যে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচটি আইসিসি বিশ্বকাপ চলাকালীন ১৬ জুন ২০১৯ এ হয়েছিল। ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে খেলা এই ওয়ানডে ম্যাচটি ডাকওয়ার্থ লুইস বিধি অনুসারে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। যার মধ্যে ভারত পাকিস্তানকে ৮৯ রানে পরাজিত করেছিল।

ভারত ও পাকিস্তানের সংঘর্ষ যখন স্থির হয়, তখনই ক্রিকেট অনুরাগীদের মধ্যে আনন্দের ঢেউ দেখা দিতে বাধ্য। মানুষ এ নিয়ে আশ্চর্য প্রতিক্রিয়া জানিয়েছে। অনেকে মনে করেন আইসিসি এবং বিসিসিআই ইচ্ছাকৃতভাবে এমন সিদ্ধান্ত নিয়েছে, যা উত্তেজনা বাড়িয়ে তুলবে। আসুন দেখে নেওয়া যাক এরকম কয়েকটি টুইট।

Leave a comment

Your email address will not be published.