আবারও ঝড় তুললেন এই তরুণ ভারতীয় ব্যাটসম্যান, অনুশীলন ম্যাচে বিরোধী দলকে দিনের বেলায় দেখালেন তারা !! 1

দীনেশ কার্তিকের অধিনায়কত্বে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ শুরুর আগে প্রস্তুতি ম্যাচে ডার্বিশায়ারকে ৭ উইকেটে হারিয়ে দিল টিম ইন্ডিয়া। জয়ের জন্য ভারত ১৫১ রানের লক্ষ্য ১৬.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে পূরণ করে নেয়। দীপক হুডা ৩৭ বলে ৫৯ রান করে তার দুর্দান্ত ফর্ম অব্যাহত রাখেন। অন্যদিকে সঞ্জু স্যামসন ৩৮ এবং সূর্যকুমার যাদব অপরাজিত ৩৬ রান করেন।

ডার্বিশায়ার ৮ উইকেটে ১৫০ রান করে

আবারও ঝড় তুললেন এই তরুণ ভারতীয় ব্যাটসম্যান, অনুশীলন ম্যাচে বিরোধী দলকে দিনের বেলায় দেখালেন তারা !! 2

টস হেরে প্রথমে ব্যাট করতে আসা ডার্বিশায়ারের দল ভারতের শক্ত বোলিং এর সামনে ২০ ওভারে ৮ উইকেটে ১৫০ রান করে। ডার্বিশায়ারের শুরুটা খারাপ ছিল এবং প্রথম ওভারেই অক্ষর প্যাটেলের কাছে লুইস রিসের উইকেট হারায়। এরপর অধিনায়ক শান মাসুদ চতুর্থ ওভারে দীপক হুডার হাতে আরশদীপ সিংয়ের বলে ক্যাচ দিয়ে দ্বিতীয় ধাক্কা খায় এবং ডার্বিশায়ারের স্কোর ২২ রানে দাঁড়ায়। ২ উইকেট হারানোর পর, ওয়েন ম্যাডসেন লুইস ডু প্লয়ের বলে ইনিংস সামলাতে চেষ্টা করেছিলেন কিন্তু ৯ রান করে উমরান মালিকের বলে বোল্ড হন প্লয়।

২টি করে উইকেট নেন উমরান মালিক ও আরশদীপ

আবারও ঝড় তুললেন এই তরুণ ভারতীয় ব্যাটসম্যান, অনুশীলন ম্যাচে বিরোধী দলকে দিনের বেলায় দেখালেন তারা !! 3

শেষ ওভারগুলিতে, ভারতীয় বোলাররা আবারও ভালো বোলিং করে এবং ডার্বিশায়ার ব্যাটসম্যানদের নির্দ্বিধায় রান করতে দেয়নি। অ্যালেক্স হিউজ ২৪, ম্যাটি ম্যাককিয়ারনান ২০ রান করেন। মার্ক ওয়াট ৩টি এবং বেন অ্যাচিসন খাতা না খুলেই অপরাজিত থাকেন। ভারতের হয়ে আরশদীপ সিং ও ওমরান মালিক ২টি করে উইকেট নেন। একই সময়ে অক্ষর প্যাটেল এবং ভেঙ্কটেশ আইয়ার একটি করে সাফল্য পেয়েছেন। দুই খেলোয়াড় রানআউট হন। জয়ের জন্য ১৫১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ভারতীয় দলের শুরুটা খারাপ ছিল। ঋতুরাজ গায়কওয়াড আবারও বড় ইনিংস খেলতে না পেরে প্রথম ওভারেই ৩ রান করে অ্যাচিসনের বলে আউট হন। এর পর স্যামসন ও দীপক হুডা লিড নেন এবং দলকে ৫০ রান ছাড়িয়ে যান। ৫৬ রানে স্যামসন ৩৮ রান করে ম্যাকরননের বলে ডুপ্লয়ের হাতে ক্যাচ দেন।

দীপক হুডা দুর্দান্ত ফর্মে

IND vs DER

স্যামসন আউট হওয়ার পর, দীপক হুডা তার দুর্দান্ত ফর্ম অব্যাহত রাখেন এবং সূর্যকুমার যাদবের সাথে দ্রুত রান করেন এবং দলকে ১০০ রানের কাছাকাছি নিয়ে যান। এর পরে, হুডা তার অর্ধশতক পূর্ণ করেন কিন্তু ১৫তম ওভারের চতুর্থ বলে ৩৭ বলে ৫৯ রান করে আইচিসনের হাতে ধরা পড়েন। তার ইনিংসে মারেন ৫টি চার ও ২টি ছক্কা। শেষ পর্যন্ত সূর্যকুমারের সঙ্গে অধিনায়ক দিনেশ কার্তিক দলকে ৭ উইকেটের জয় এনে দেন। সূর্যকুমার ২২ বলে ৩৬ এবং দিনেশ কার্তিক ৭ বলে ৭ রান করে অপরাজিত থাকেন।

Leave a comment

Your email address will not be published.