IND vs ZIM: সিরিজ জিতে ড্রেসিংরুমে কোমড় দোলালেন ধাওয়ান-গিল !! মুহুর্তে ভিডিও হল ভাইরাল 1

IND vs ZIM: জয় যেমনই হোক না কেন, যে কারও বিরুদ্ধেই হোক… জয়ের গুরুত্বই সবসময় আলাদা এবং তা অর্জিত হলে তা উদযাপন করা উচিত। জয়ে অভ্যস্ত টিম ইন্ডিয়া, মাঠের পারফরম্যান্সের পাশাপাশি সাফল্য উপভোগ করার এই নিয়মটি ভুলে যায়নি। তাই জিম্বাবোয়ের বিরুদ্ধে শেষ ওয়ানডেতে জয় নিয়ে সিরিজে হোয়াইটওয়াশ করা টিম ইন্ডিয়া এই জয়টা ভালোই উদযাপন করল। ঠিক এই সেলিব্রেশনে পিছনে লাগা হল ইশান কিষাণের।

সোমবার ২২ আগস্ট ওডিআই সিরিজের শেষ ম্যাচে ভারত জিম্বাবোয়েকে ১৩ রানের কাছাকাছি ব্যবধানে হারিয়েছে। হারারেতে অনুষ্ঠিত এই ম্যাচে প্রথমে ব্যাট করে ভারত ২৮৯ রান করে। টিম ইন্ডিয়ার হয়ে ১৩০ রান করেন শুভমান গিল। এর জবাবে বিপাকে পড়া জিম্বাবোয়েকে ম্যাচে ফেরায় সিকান্দার রাজার দুর্দান্ত সেঞ্চুরি। একটা সময় মনে হয়েছিল দলকে জেতাতে পারেন তিনি, কিন্তু শেষ পর্যন্ত তাঁকে আউট করে বিপর্যয় থামিয়ে দিল টিম ইন্ডিয়া।

ইশানের কোট আর কালো চশমা চকচক করে

এই জয়ের পর টিম ইন্ডিয়াকে এখন দেশে ফিরতে হবে, তবে দেশে ফেরার আগে এই জয় উদযাপনের সুযোগ হাতছাড়া করেনি টিম ইন্ডিয়া। সিনিয়র ব্যাটসম্যান শিখর ধাওয়ান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ড্রেসিং রুমের ভিতর থেকে দলের উদযাপনের একটি ভিডিও শেয়ার করেছেন, যা দেখে কেউ হাসি থামাতে পারেনি। এই ভিডিওতে বিখ্যাত পাঞ্জাবি গান ‘কালা চশমা’-তে নাচছেন ভারতীয় দলের তারকারা।

গিলের আরেকটি স্মরণীয় সিরিজ

IND vs ZIM: সিরিজ জিতে ড্রেসিংরুমে কোমড় দোলালেন ধাওয়ান-গিল !! মুহুর্তে ভিডিও হল ভাইরাল 2

গিল কেবল নাচের সাথেই আশ্চর্যজনক পারফরম্যান্স দেখাননি, এর আগে তিনি ব্যাট এবং ফিল্ডিংয়েও সবচেয়ে বেশি অবদান রেখেছিলেন। শুভমান গিল, তার ৯তম ওডিআই খেলে, তার আন্তর্জাতিক ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি করেন। আক্রমণাত্মক ব্যাটিং করতে গিয়ে ৮২ বলে সেঞ্চুরি করেন গিল। ৯৭ বলে ১৩০ রান করেন তিনি। এভাবেই ৩ ম্যাচের সিরিজে ২৪৫ রান করে প্লেয়ার অব দ্য সিরিজের পুরস্কার জিতে নেন এই তরুণ ব্যাটসম্যান। এর ঠিক আগে ওয়েস্ট ইন্ডিজ সফরে ওডিআই সিরিজে এই পুরস্কার জিতেছিলেন গিল।

Leave a comment

Your email address will not be published.