IND vs ZIM: "এই ভয়ঙ্কর চিন্তা মাথায় নিয়ে মাঠে নেমেছিলাম", ম্যাচ সেরা হয়ে এই মারাত্মক সিক্রেট শেয়ার সূর্যের !! 1

IND vs ZIM: ভারতীয় ক্রিকেট দলের নতুন তারকা সূর্যকুমার যাদব প্রতিনিয়ত জ্বলে উঠছেন। তার ব্যাটের জাদু এক বছর ধরে অব্যাহত রয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপেও এই উজ্জ্বলতা ধরে রেখেছেন তিনি। রোববার জিম্বাবুয়ের বিপক্ষে লিগ রাউন্ডও মারকুটে ইনিংস দিয়ে শেষ করেছেন তিনি। এ দিন জিম্বাবোয়ের বিপক্ষে সূর্যকুমার ২৫ বলে অপরাজিত ৬১ রান করেন এবং দলকে ২০ ওভারে ৫ উইকেটে ১৮৬ রানের বিশাল স্কোরে নিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। সূর্যকুমার যখন জিম্বাবোয়ের বিপক্ষে ব্যাট করতে নামেন, তখন দলের স্কোর ছিল ১১.৫ ওভারে ২ উইকেটে ৮৭ রান। প্যাভিলিয়নে ফিরেছেন রোহিত শর্মা ও বিরাট কোহলি।

২৩ বলে সূর্যের হাফ সেঞ্চুরি

IND vs ZIM: "এই ভয়ঙ্কর চিন্তা মাথায় নিয়ে মাঠে নেমেছিলাম", ম্যাচ সেরা হয়ে এই মারাত্মক সিক্রেট শেয়ার সূর্যের !! 2

এমন পরিস্থিতিতে নিজের চেনা স্টাইলে শুরু করে জিম্বাওয়ের বোলারদের একহাত নিয়ে নেন সূর্যকুমার যাদব। ২৩ বলে ৫ চার ও ৩ ছক্কায় হাফ সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। শেষ ৫ ওভারে ভারত ৭৯ রান করেছে তা থেকে তার জ্বলন্ত ব্যাটিং অনুমান করা যায়। এর মধ্যে সূর্যের ব্যাট থেকে ১৯ বলে ৫৯ রান আসে। দল ৭১ রানের ব্যবধানে জয়ের পর তিনি ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন। সূর্য ছাড়াও এ দিন অর্ধশতরান করে যান কেএল রাহুলও। তবে সব আলো কেড়ে নিয়ে যান সূর্যের ইনিংস।

ম্যাচের পর কী বললেন সূর্য?

IND vs ZIM: "এই ভয়ঙ্কর চিন্তা মাথায় নিয়ে মাঠে নেমেছিলাম", ম্যাচ সেরা হয়ে এই মারাত্মক সিক্রেট শেয়ার সূর্যের !! 3

‘আমি এবং হার্দিক ব্যাট করার সময় পরিকল্পনা স্পষ্ট ছিল। ও বলেছিল আমরা ইতিবাচক খেলি, দেখা যাবে কোথায় শেষ করি। তারপরই আমরা মারতে শুরু করি এবং সেটা ২০ ওভার পর্যন্ত চলে। আমাদের দলের পরিবেশ দারুণ। আমার প্ল্যান সবসময়ই পরিষ্কার। আমি আলাদা কিছু করার চেষ্টাই করি না। নেটেও একইভাবে ব্যাট করি। ব্যাট করতে নামার সময় প্রতিবারই ভাবি শূন্য থেকে শুরু করছি। সেটাই করে যাব। আমরা সেমিফাইনালে চলে যাওয়া সত্ত্বেও এত সমর্থক আমাদের সাপোর্ট করতে এসেছে দেখে ভাল লাগছে।’

Leave a comment

Your email address will not be published.