IND vs ZIM: ম্যাচ শুরুর আগে এই দুর্দান্ত কাজ করলেন কেএল রাহুল !! দেখে প্রশংসায় পঞ্চমুখ সমর্থকরা, দেখুন ভিডিও 1

IND vs ZIM: প্রথম ওয়ানডেতে জিম্বাবোয়ের বিরুদ্ধে ১০ উইকেটের জয় তুলে নেওয়ার মাধ্যমে ভারত সিরিজের শুরুটা ভালো করে। কেএল রাহুলের অধিনায়কত্বে, ভারত দুর্দান্ত খেলা করেছে এবং হারারে মাঠে একতরফা জয় পেয়েছে। ভারতের জয়ের নায়ক ছিলেন দীপক চাহার, অক্ষর প্যাটেল এবং বোলিংয়ে প্রসিদ্ধ কৃষ্ণা। একই সময়ে ব্যাটিংয়ে শিখর ধাওয়ান ৮১ রান এবং শুভমান গিল ৮২ রানের অপরাজিত ইনিংস খেলেন। অধিনায়ক হিসেবে এটিই কেএল রাহুলের প্রথম জয়। চলতি বছরের শুরুতে দক্ষিণ আফ্রিকা সফরে একটি টেস্ট ও তিনটি ওয়ানডে হেরেছিলেন।

প্রায় তিন মাস পর দলে ফিরছেন রাহুল। জুনের শুরুতে তার কুঁচকিতে চোট পান এবং হার্নিয়া অপারেশনের জন্য জার্মানিতেও গিয়েছিলেন। এরপর এটিই ছিল তার প্রথম ম্যাচ। তবে ওপেনিংয়ে না নামেন বলে ব্যাট করার সুযোগ পাননি তিনি। রাহুল আপাতত আলোচনার বিষয় অন্য কারণে। ম্যাচের আগে ভক্তদের মন জয় করে এমন কিছু করলেন। সোশ্যাল মিডিয়াতেও প্রশংসিত হচ্ছেন তিনি।

দেখে নিন সেই মুহুর্ত:

ম্যাচের আগে দলগুলো যখন জাতীয় সঙ্গীতের জন্য সারিবদ্ধ, ঠিক সেই সময়েই অধিনায়ক রাহুল মুখ থেকে চুইংগাম বের করে ছুড়ে ফেলেন। জাতীয় সঙ্গীতের প্রতি শ্রদ্ধা জানাতে তিনি এটি করেছেন। এরপরই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। লোকেরা রাহুলের প্রচুর প্রশংসা করছে এবং বলছে যে তারা ভারতীয় অধিনায়কের জন্য গর্বিত।

Leave a comment

Your email address will not be published.