IND vs ZIM: কেন জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজে নেই কেএল রাহুল? বিয়ে নাকি অন্য কিছু? নিজেই করলেন খোলসা 1

IND vs ZIM: বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) জিম্বাবোয়ের বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে। এই সফরেও ফের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মাকে বিশ্রাম দিয়ে শিখর ধাওয়ানের হাতে দলের নেতৃত্ব তুলে দিয়েছে বিসিসিআই। একই সময়ে, সিনিয়র ব্যাটসম্যান এবং প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি সহ অভিজ্ঞ ব্যাটসম্যান কেএল রাহুল এবারও দলে জায়গা করে নিতে পারেননি। এই নিয়ে কেএল রাহুল সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন।IND vs ZIM: কেন জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজে নেই কেএল রাহুল? বিয়ে নাকি অন্য কিছু? নিজেই করলেন খোলসা 2

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম অভিজ্ঞ খেলোয়াড় কেএল রাহুল এবারও টিম ইন্ডিয়াতে নেই। জিম্বাবোয়ের বিরুদ্ধে টিম ইন্ডিয়া নির্বাচনের পরে, তিনি দলের অংশ হতে না পারার বিষয়ে একটি টুইটে তার স্বাস্থ্য এবং ফিটনেসের আপডেট দিয়েছেন।

দলে ফিরতে কয়েক সপ্তাহ সময় লাগবে

কেএল রাহুল বলেছেন যে জুন মাসে করা তার অস্ত্রোপচার পুরোপুরি সফল হয়েছে। এরপর তিনি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টিম ইন্ডিয়াতে জায়গা করে নেওয়ার জন্য কঠোর পরিশ্রম করেছিলেন। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ার কারণে তার প্রশিক্ষণ অনেকটাই প্রভাবিত হয়েছিল। যার কারণে তিনি এখনও প্রত্যাবর্তন করতে ব্যর্থ হয়েছেন। তিনি বলেছেন যে বর্তমানে ভারতীয় দলে ফিরতে তার আরও কয়েক সপ্তাহ সময় লাগতে পারে।

ওয়াশিংটন সুন্দর ও দীপক চাহার দলে ফিরেছেন

IND vs ZIM: কেন জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজে নেই কেএল রাহুল? বিয়ে নাকি অন্য কিছু? নিজেই করলেন খোলসা 3

জিম্বাবোয়ের বিরুদ্ধে এই সিরিজে কেএল রাহুল ছাড়াও উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্থ, অলরাউন্ডার রবীন্দ্র জেডজা, হার্দিক পান্ডিয়া এবং ফাস্ট বোলার জাসপ্রীত বুমরাহ ভারতীয় দলে থাকবেন না। একই সঙ্গে দলে ফিরেছেন তরুণ স্পিন অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর ও সুইং বোলিং অলরাউন্ডার দীপক চাহার। সব মিলিয়ে, সিনিয়র’রা না থাকলেও, ভারতের এই দলও বেশ শক্তিশালী।

জিম্বাবোয়ের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য ভারতীয় দল:

শিখর ধাওয়ান (অধিনায়ক), ঋতুরাজ গায়কোয়াড, শুভমান গিল, দীপক হুডা, রাহুল ত্রিপাঠি, ইশান কিষাণ (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, আভেশ খান, প্রসিদ্ধ কৃষ্ণা, মোহাম্মদ সিরাজ, দীপক চাহার

Leave a comment

Your email address will not be published.