IND vs ZIM জিম্বাবোয়েকে বিধ্বস্ত করে উল্লসিত কেএল রাহুল, ম্যাচের পর করলেন জয়ের সিক্রেট ফাঁস !! 1

IND vs ZIM: বৃহস্পতিবার এখানে প্রথম ওডিআইতে জিম্বাবোয়েকে ১০ উইকেটে হারানোট ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনকারী ভারত অধিনায়ক কেএল রাহুল তার বোলিং ইউনিটে মুগ্ধ হয়েছেন। রাহুল, দুই মাসেরও বেশি সময় পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে, শুভমান গিল এবং শিখর ধাওয়ানের জুটির সাথে ইনিংস শুরু করার সিদ্ধান্ত নিয়েছিলেন যারা দলকে ১৯২ রানের সহজ জয়ে সাহায্য করেছিল।

ম্যাচের পর কী বললেন অধিনায়ক রাহুল?

IND vs ZIM জিম্বাবোয়েকে বিধ্বস্ত করে উল্লসিত কেএল রাহুল, ম্যাচের পর করলেন জয়ের সিক্রেট ফাঁস !! 2

ম্যাচের পর অধিনায়ক রাহুল বলেন,”উইকেট পাওয়াটা খুবই গুরুত্বপূর্ণ ছিল। সুইং এবং সীম মুভমেন্টও ছিল। তবে বোলারদের সঠিক জায়গায় বল রেখে সুশৃঙ্খল বোলিং করতে দেখে ভালো লাগলো। , প্লেয়িং ইলেভেনের তিনজন খেলোয়াড়, রাহুল, দীপক চাহার এবং কুলদীপ যাদব, দীর্ঘ ‘রিহ্যাব’-এর পর প্রত্যাবর্তন করছেন। রাহুল বলেন, “আমি মাঠে আছি, এর চেয়ে ভালো আর কী হতে পারে এবং আমি খুশি। আমরা অনেক ক্রিকেট খেলি এবং ইনজুরি সবসময়ই এর অংশ হয়ে থাকবে।”

তিনি আরও বলেন, “খেলা থেকে দূরে থাকা কঠিন। এটি প্রতিদিন পুনর্বাসন এবং সমস্ত জিনিসপত্র করতে বিরক্তিকর হয়ে ওঠে। ফিজিওর সঙ্গে সময় কাটানোর চেয়ে ৩৬৫ দিন খেলা ভালো। ভারতীয় ড্রেসিংরুমে ফিরে আসা আমাদের কিছু খেলোয়াড়ের জন্য দারুণ।” ছয় মাসের ব্যবধানে, ফাস্ট বোলার চাহার, আন্তর্জাতিক ক্রিকেট খেলে, ফিরে এসে ২৭ রানে তিন উইকেট নেন।

নিজের ম্যাচে ফিরে আসার বিষয়ে তিনি বলেন, “যখন আপনি সাড়ে ছয় মাস পর আন্তর্জাতিক ম্যাচ খেলছেন, আপনি সবসময় নার্ভাস থাকেন। এখানে আসার আগে চার-পাঁচটি অনুশীলন ম্যাচ খেলেছি। কিন্তু দেশের হয়ে খেলে ভালো করতে চান, মন আর শরীর একসঙ্গে কাজ করছিল না।” অন্যদিকে, ধাওয়ান একদিনের ক্রিকেটে তার দুর্দান্ত ছন্দ উপভোগ করছেন এবং গিলের সাথে তার জুটি খুব ভাল হয়েছে।

IND vs ZIM জিম্বাবোয়েকে বিধ্বস্ত করে উল্লসিত কেএল রাহুল, ম্যাচের পর করলেন জয়ের সিক্রেট ফাঁস !! 3

১১৩ বলে অপরাজিত ৮১ রান করার পর, ধাওয়ান বলেছিলেন, “আমি তরুণ (গিল) খেলোয়াড়ের সাথে ব্যাটিং উপভোগ করছি যা আমাকেও একজন যুবক বলে মনে করায়। আমি ওয়েস্ট ইন্ডিজের ধারাবাহিকতা উপভোগ করছি। আমি জানি আমি একবার ক্রিজে উঠলে বোলারদের ছিঁড়ে ফেলতে পারি। আমি স্ট্রাইক রোটেট করতে চেয়েছিলাম এবং পরিকল্পনা ছিল দ্রুত রান তোলা। গিলের সঙ্গে আমার ভালো ছন্দ আছে। তিনি যেভাবে ব্যাট করেন এবং বল টাইমিং করেন তা দেখতে দারুণ। অর্ধশতককে বড় অর্ধশতকে রূপান্তর করার ক্ষেত্রে ধারাবাহিকতা দেখিয়েছেন তিনি।”

Leave a comment

Your email address will not be published.