IND vs ZIM Dream11:ভারত বনাম জিম্বাবুয়ে ম্যাচে কেমন সাজাবেন ফ্যান্টাসি টিম, জেনে নিন বিস্তারিত !! 1

ভারতীয় দল এই মুহূর্তে রয়েছে অস্ট্রেলিয়ায়। ২০২২ টি-২০ বিশ্বকাপের আসর থেকে ট্রফি জিতেই দেশে ফিরতে চায় ‘টিম ইন্ডিয়া।’ সুপার টুয়েলভ পর্বে ভারত এখনও অব্দি ভালোই ছন্দে রয়েছে।  গ্রুপ-২ তে চারটি ম্যাচের মধ্যে ৩ টি’তে এসেছে জয়। ভারত হেরেছে একটি ম্যাচে। উপমহাদেশীয় দুই প্রতিদ্বন্দ্বী পাকিস্তান ও বাংলাদেশের সাথে জিতেছে রোহিত শর্মা অ্যান্ড কোং, জিতেছে নেদারল্যান্ডসের বিরুদ্ধ্বেও। তবে হারতে হয়েছে দক্ষিণ আফ্রিকার কাছে। ৪ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ শীর্ষে এখন ভারত। আগামী রবিবার জিম্বাবুয়ের সাথে জিতলে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে পৌঁছাবে দল। রবিবারের ম্যাচ তাই বেশ গুরুত্বপুর্ণ। এই বিশ্বকাপে ক্রিকেটে যথেষ্ঠ মুন্সীয়ানা দেখিয়েছে জিম্বাবুয়ে। গত টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালিস্ট পাকিস্তান’কে হাড্ডাহাড্ডি ম্যাচে হারিয়ে দিয়েছেন রায়ান বার্ল, সিকান্দার রাজা’রা। তাই ‘শেভ্রন’দের কোনোভাবেই হাল্কাভাবে নিচ্ছেন না রোহিত শর্মা, বিরাট কোহলি’রা।

IND vs ZIM ম্যাচের সময়সূচী-

ম্যাচ নং- ৪২

গ্রুপ- ২

স্থান- মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড, মেলবোর্ন , অস্ট্রেলিয়া

সময়- দুপুর ১:৩০ (ভারতীয় সময়)

IND vs ZIM Pitch Report (পিচ রিপোর্ট)-

MCG | image: Twitter
The MCG pitch is expected to provide decent support to both the batters and the bowlers.

ভারত বনাম জিম্বাবুয়ের ম্যাচটি খেলা হবে মেলবোর্নের এম সি জি মাঠে। পাকিস্তানের বিরুদ্ধে এই মাঠেই নিজেদের বিশ্বকাপ অভিযান শুরু করেছিলো ভারত। তাই এই মাঠের বাইশ গজ ভারতীয়দের কাছে চেনা। মেলবোর্নে গত তিনটি ম্যাচ ভেস্তে গিয়েছে বৃষ্টির কারণে। আহামীকাল দুই দল’ই চাইবে পুরো ৪০ ওভার যাতে খেলা হয়। টানা বৃষ্টি হওয়ায় পিচে স্যাঁতস্যাঁতে ভাব থাকার সম্ভাবনা। পিচের ভিজে ভাব’কে কাজে লাগিয়ে শুরুতে উইকেট পেতে চাইবে দুই দল। টসজয়ী অধিনায়ক প্রথমে বল করতে চাইতে পারেন আগামীকাল।

IND vs ZIM Weather Forecast (আবহাওয়া রিপোর্ট)-

Melbourne weather | image: Twitter
We can expect a full game of cricket on sunday

গত কয়েকদিন ধরে মেলবোর্নে লাগাতার বৃষ্টিপাত হয়েছে। তবে আশার বিষয় হলো যে আগামীকাল বৃষ্টির সম্ভাবনা তুলনামূলকভাবে কম।  ম্যাচ শুরু হবে স্থানীয় সময় সন্ধ্যে ৭ টার সময়। অ্যাকুওয়েদার অ্যাপের পূর্বাভাস অনুযায়ী সেই সময়ে বৃষ্টিপাতের সম্ভাবনা প্রায় নেই। পুরো ৪০ ওভারের ক্রিকে্ট উপভোগ করতে পারবেন সমর্থকেরা, সেই আশা করাই যায়।

IND vs ZIM- সম্ভাব্য প্লেয়িং ১১-

ind vs zim | image: twitter
India will lock horns against Zimbabwe on 6th Nov,2022

ভারত-

রোহিত শর্মা (অধিনায়ক), কে এল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, রবিচন্দ্রণ অশ্বিন, ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি, অর্শদীপ সিং।

জিম্বাবুয়ে-

ক্রেগ এরভিন (অধিনায়ক), মিল্টন শুম্বা, রায়ান বার্ল, ওয়েসলি মাধবেরে, সিকান্দার রাজা, শন উইলিয়ামস, রেজিস চাকাভা (উইকেটরক্ষক), তেন্ডাই চাতারা, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড গারাভা, লুক ইয়ঙ্গে।

IND vs ZIM  Dream11 ভবিষ্যদ্বাণী IPL 2022 : ফ্যান্টাসি টিম : ফ্যান্টাসি টিম / Dream11 ভবিষ্যদ্বাণী-

ব্যাটার- ক্রেগ এরভিন, কে এল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব

অলরাউন্ডার– সিকান্দার রাজা, হার্দিক পান্ডিয়া

উইকেটরক্ষক- রেজিস চাকাভা

বোলার-  অর্শদীপ সিং,  ব্র্যাড ইভান্স, ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি

অধিনায়ক-  বিরাট কোহলি

সহ-অধিনায়ক-  সূর্যকুমার যাদব

বিধিসম্মত সতর্কীকরণ-  

তথ্য এবং পরিসংখ্যান বিশ্লেষন করে দল চয়ন করা হয়ে থাকলেও এই মতামত লেখকের ব্যক্তিগত।আপনার দল নির্বাচন করার সময়, উল্লেখিত পয়েন্টগুলি বিবেচনা করুন এবং আপনার নিজের সিদ্ধান্ত নিন।

Leave a comment

Your email address will not be published.