IND vs WI: রোহিত শর্মার ভক্তদের জন্য বড় সুখবর, টি-২০ সিরিজ ঘিরে এই মারাত্মক সমস্যার হল সমাধান 1

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলছে ভারতীয় দল। রোহিত শর্মার নেতৃত্বে দারুণ ফর্মে চলছে টিম ইন্ডিয়া। সিরিজে ইতিমধ্যেই ২-১ এগিয়ে টিম ইন্ডিয়া। সিরিজের চতুর্থ এবং পঞ্চম ম্যাচটি আমেরিকার ফ্লোরিডায় হওয়ার কথা যার কারণে ভিসার সমস্যা ছিল। তবে ভারতীয় দলের এই বড় সমস্যাটিও এখন সমাধান হয়েছে। এতে ভক্তদের মধ্যে আনন্দের জোয়ার সৃষ্টি হয়েছে।

এই সমস্যার হল সমাধান

IND vs WI: রোহিত শর্মার ভক্তদের জন্য বড় সুখবর, টি-২০ সিরিজ ঘিরে এই মারাত্মক সমস্যার হল সমাধান 2

রোহিত শর্মা এবং কোম্পানি ফ্লোরিডা ম্যাচের জন্য ভিসা পেয়েছে। রবিচন্দ্রন অশ্বিন ফ্লোরিডা পৌঁছে গিয়েছেন। বাকিরা যারা এখনও ছাড়পত্র পায়নি, তারাও ভিসার জন্য গায়ানায় পৌঁছেছে। রোহিত শর্মা, রাহুল দ্রাবিড়, সঞ্জু স্যামসন এবং অন্য ১১ জনের আমেরিকা যাওয়ার ভিসা ছিল না। তবে এখন পুরো দল ভিসার অনুমোদন পেয়েছে। অর্থাৎ টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ও পঞ্চম ম্যাচটি শুধুমাত্র ফ্লোরিডায় অনুষ্ঠিত হবে। ইতিমধ্যেই আমেরিকা পৌঁছেছে ওয়েস্ট ইন্ডিজ দল।

সাক্ষাৎকারের পর ভিসা পাওয়া যায়

IND vs WI: রোহিত শর্মার ভক্তদের জন্য বড় সুখবর, টি-২০ সিরিজ ঘিরে এই মারাত্মক সমস্যার হল সমাধান 3

ক্রিকবাজের প্রতিবেদনে বলা হয়েছে, যেসব খেলোয়াড়ের ভিসা ছিল না, তাদের একটি সাক্ষাৎকারের জন্য গায়ানার মার্কিন দূতাবাসে পাঠানো হয়েছিল। তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের পর এই সাক্ষাৎকারটি হয়েছে। এর মধ্যে রয়েছেন অধিনায়ক রোহিত শর্মা ও কোচ রাহুল দ্রাবিড়। রবীন্দ্র জাদেজা, আর অশ্বিন, দিনেশ কার্তিক, রবি বিষ্ণোই, সূর্যকুমার যাদব এবং কুলদীপ যাদব ইতিমধ্যেই আমেরিকা পৌঁছেছেন।

সবার চোখ থাকবে সিরিজ জয়ের দিকে

IND vs WI: রোহিত শর্মার ভক্তদের জন্য বড় সুখবর, টি-২০ সিরিজ ঘিরে এই মারাত্মক সমস্যার হল সমাধান 4

সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ভারতীয় দল। এমন পরিস্থিতিতে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ জেতার পরই টিম ইন্ডিয়ার চোখ থাকবে সিরিজ জেতার দিকে। ভারতের অনেক ম্যাচ উইনার খেলোয়াড় আছে, যারা দেশকে সিরিজ জিততে পারে। এই খেলোয়াড়রা কয়েক বলে ম্যাচের গতিপথ পাল্টে দেওয়ার ক্ষমতা রাখেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ ও এশিয়া কাপের প্রস্তুতির কথা মাথায় রেখে ওয়েস্ট ইন্ডিজ সফর খুবই গুরুত্বপূর্ণ।

Read More: Team India: এই খেলোয়াড়ই হয়ে উঠেছেন অধিনায়ক রোহিতের মাথাব্যথা, এখন কেরিয়ার বাঁচানো খুব কঠিন!

Leave a comment

Your email address will not be published.