IND vs WI: ইংল্যান্ডকে ছিন্নভিন্ন করেও দলের বাইরে পন্থ ! ম্যাচ জিততে এই ঝোড়ো ব্যাটসম্যানই এখন প্রথম পছন্দ 1

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রাম দেওয়া হয়েছে তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থকে। পন্থ দুর্দান্ত ফর্মে ছিলেন। মাত্র কয়েক বলে ম্যাচের গতিপথ পাল্টে দেওয়ার ক্ষমতা তার আছে। উইন্ডিজ সফরে টিম ইন্ডিয়ার নেতৃত্ব শিখর ধাওয়ানের হাতে। এমন পরিস্থিতিতে পন্থের বদলে একজন তারকা খেলোয়াড়কে উইকেটকিপিংয়ের দায়িত্ব দিতে পারেন তিনি। বিস্ফোরক ব্যাটিংয়ে পারদর্শী এই খেলোয়াড়। আসুন জেনে নেওয়া যাক এই মারকুটে খেলোয়াড় সম্পর্কে।

পন্থের জায়গায় আসবেন এই খেলোয়াড়

IND vs WI: ইংল্যান্ডকে ছিন্নভিন্ন করেও দলের বাইরে পন্থ ! ম্যাচ জিততে এই ঝোড়ো ব্যাটসম্যানই এখন প্রথম পছন্দ 2

ওয়েস্ট ইন্ডিজ সফরে ঋষভ পন্থের জায়গায় আসতে পারেন ইশান কিষাণ। দুর্দান্ত ফর্মে রয়েছেন ইশান। তার ব্যাট থেকে বেরিয়ে আসছে প্রচুর রান। ঈশান কিষাণ যখন তার ছন্দে থাকেন, তখন তিনি যে কোন বোলিং আক্রমণকে ছিন্নভিন্ন করে দিতে পারেন। কিষাণ ভারতের হয়ে তিনটি ওডিআই খেলেছেন, যাতে তিনি ৮৮ রান করেছেন। নির্বাচকরা তাকে ঋষভ পন্থের মতো এত সুযোগ দেয়নি। তবে কোন সন্দেহ নেই তার মধ্যে প্রচুর প্রতিভা রয়েছে।

ওপেনিংয়ে সঙ্গী হতে পারেন শিখর ধাওয়ান

IND vs WI: ইংল্যান্ডকে ছিন্নভিন্ন করেও দলের বাইরে পন্থ ! ম্যাচ জিততে এই ঝোড়ো ব্যাটসম্যানই এখন প্রথম পছন্দ 3

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে খেলছেন না অধিনায়ক রোহিত শর্মা। এমন পরিস্থিতিতে তারকা শিখর ধাওয়ানের সঙ্গে ওপেন করতে নামতে পারেন ইশান কিষাণ। ইশান সবসময়ই টিম ইন্ডিয়ার হয়ে মারকুটে মেজাজে ব্যাট করার জন্য বিখ্যাত এবং তিনি একটি বড় স্তরের খেলোয়াড়। ঈশান কিষাণ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার অধিনায়কত্বও করেছেন। ঈশানের ব্যাট সবসময়ই বিদেশী পিচে প্রচণ্ড কথা বলেছে।

উইকেটকিপিংয়ের দায়িত্ব পাবেন

IND vs WI: ইংল্যান্ডকে ছিন্নভিন্ন করেও দলের বাইরে পন্থ ! ম্যাচ জিততে এই ঝোড়ো ব্যাটসম্যানই এখন প্রথম পছন্দ 4

ওপেনিং ও উইকেটকিপারের সমস্যা একসঙ্গে সমাধান করতে পারেন ইশান কিষাণ। তিনি ভারতের অন্যতম তারকা উইকেটরক্ষক। তিনি ঠিক রোহিত শর্মার মতো বল মারেন। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ওপেন করেন তিনি। একই সময়ে, টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এ নিউজিল্যান্ডের বিরুদ্ধে, অধিনায়ক বিরাট কোহলি তাকে রোহিত শর্মার পরিবর্তে ওপেন করিয়েছিলেন।

মেগা নিলামে সবচেয়ে দামি বিক্রি

IND vs WI: ইংল্যান্ডকে ছিন্নভিন্ন করেও দলের বাইরে পন্থ ! ম্যাচ জিততে এই ঝোড়ো ব্যাটসম্যানই এখন প্রথম পছন্দ 5

এবারের আইপিএলের মেগা নিলামে ইশান কিষাণ ১৫ কোটি ২৫ লাখের দর পেয়েছেন। মুম্বাই ইন্ডিয়ান্স তার শিবিরে তাকে আবার অন্তর্ভুক্ত করে। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে অনেক দুর্দান্ত ইনিংস খেলেছেন ইশান। এমন পরিস্থিতিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে তার কাছ থেকে বড় ইনিংস আশা করা যায়।

Leave a comment

Your email address will not be published.