IND vs WI: "চোখের সামনে এই ক্রিকেটারকে নষ্ট করছে রোহিত", ভারত অধিনায়কের বিরুদ্ধে উঠলো বিষ্ফোরক অভিযোগ !! 1

IND vs WI: টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার এবং তার সময়ের কিংবদন্তি ব্যাটসম্যান কৃষ্ণমাচারী শ্রীকান্ত বর্তমান টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার তীব্রভাবে নিন্দা করেছেন। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম দুটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে রোহিতের সঙ্গে ইনিংস শুরু করেছেন সূর্যকুমার যাদব। প্রথম ম্যাচে সূর্য ১৬ বলে ২৪ রান করেন এবং দ্বিতীয় ম্যাচে ৬ বলে ১১ রান করে আউট হন। যদিও সূর্য টপ অর্ডার ব্যাটসম্যান এবং তিন বা চতুর্থ নম্বরে খেললেও কেএল রাহুলের অনুপস্থিতিতে তিনি ইনিংস শুরু করছেন। শ্রীকান্ত বিশ্বাস করেন, এভাবে সূর্যকুমার যাদবের আত্মবিশ্বাস কমে যেতে পারে।

রোহিতের সমালোচনায় কী বললেন শ্রীকান্ত?

IND vs WI: "চোখের সামনে এই ক্রিকেটারকে নষ্ট করছে রোহিত", ভারত অধিনায়কের বিরুদ্ধে উঠলো বিষ্ফোরক অভিযোগ !! 2

ফ্যান কোডে দ্বিতীয় ম্যাচ শুরুর আগে শ্রীকান্ত বলেন, “সূর্যকুমার যাদব টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এ ৪ নম্বরে ব্যাট করা সেরা খেলোয়াড়। তাহলে কেন তিনি ইনিংস ওপেন করতে চান? যদি আপনি চান একজন ব্যাটসম্যান ইনিংস ওপেন করতে, শ্রেয়াস আইয়ারকে বাদ দিয়ে ইশান কিষাণকে দলে জায়গা দিন। সূর্যকুমারের মতো খেলোয়াড়কে নষ্ট করবেন না। আমি বলতে চা্ছই, কয়েকটা বাজে ইনিংসের পর সূর্যকুমার যাদব আত্মবিশ্বাস হারিয়ে ফেললে কী হবে?”

শেষ পাঁচ ইনিংসে ফ্লপ

IND vs WI: "চোখের সামনে এই ক্রিকেটারকে নষ্ট করছে রোহিত", ভারত অধিনায়কের বিরুদ্ধে উঠলো বিষ্ফোরক অভিযোগ !! 3

ওয়েস্ট ইন্ডিজ সফর এখন পর্যন্ত ব্যাটসম্যান সূর্যকুমার যাদবের জন্য খুবই খারাপ হয়েছে। সূর্যকুমার যাদব এই সফরে এখনও পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলেছেন এবং তিনি একবারও ৩০ রান করতে পারেননি। টি-টোয়েন্টির আগে ওডিআই সিরিজের তিন ইনিংসে মাত্র ৩০ রান করেছিলেন সূর্যকুমার যাদব। তার এই পারফরমেন্স অব্যাহত থাকলে আগামী দিনে দলে জায়গা করা তার জন্য কঠিন হয়ে পড়বে। এই সিরিজের দুই ম্যাচেই দলকে ভালো সূচনা দিতে ব্যর্থ হয়েছেন তিনি।

শ্রীকান্তের আগে মোহাম্মদ কাইফও সূর্যকুমারের ইনিংস ওপেনিং নিয়ে অবাক হয়েছিলেন। ঋষভ পন্থকে নিয়ে ইংল্যান্ডে ভারত যখন ইনিংস শুরু করেছিল, তখন ডাগআউটে বসে আছেন ইশান কিষাণ। একইসঙ্গে দলের ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমারকে এই নিয়ে প্রশ্ন করা হলে তিনিও প্রায় একরকম উত্তর দেন। ভুভি বলেছিলেন যে তিনি সত্যিই জানেন না কেন এটি করা হয়েছিল। তবে এর পিছনে অবশ্যই প্রধান কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত শর্মার কিছু চিন্তাভাবনা রয়েছে।

Leave a comment

Your email address will not be published.