IND vs WI: টিম ইন্ডিয়ার জন্য বড় ধাক্কা, টি-২০ সিরিজ থেকে ছিটকে গেলেন এই তারকা ক্রিকেটার !! 1

IND vs WI: ভারতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান কেএল রাহুলের ক্রিকেট থেকে ‘নির্বাসন’ যেন এখনও শেষ হয়নি। নির্বাচকরা তাকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৫-ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য নির্বাচন করেছিলেন (IND vs WI)। কিন্তু তার আগে তাকে তার ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হতে হয়। ফিটনেস পরীক্ষার আগে কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হন রাহুল। এখন তাকে আরও এক সপ্তাহ বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়া টিম ইন্ডিয়া ওডিআই সিরিজের পর শুক্রবার থেকে শুরু হবে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

কী বলছে মেডিকাল রিপোর্ট?

IND vs WI: টিম ইন্ডিয়ার জন্য বড় ধাক্কা, টি-২০ সিরিজ থেকে ছিটকে গেলেন এই তারকা ক্রিকেটার !! 2

ESPNcricinfo-এর খবর অনুযায়ী, রাহুলকে বিসিসিআই মেডিক্যাল টিম এক সপ্তাহের বিশ্রাম ও সুস্থ হওয়ার পরামর্শ দিয়েছে। কেএল রাহুলের ভক্তরা তার ব্যাটিং দেখতে আগ্রহী কিন্তু আইপিএলের পর থেকে তাকে ক্রমাগত ক্রিকেট থেকে দূরে দেখা যাচ্ছে। আইপিএলের পর, জুনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে 5 ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য রাহুলকে অধিনায়ক নির্বাচিত করা হয়েছিল। কিন্তু সিরিজ শুরুর আগেই কুঁচকিতে চোট পান তিনি। এরপর তাকে চিকিৎসার জন্য জার্মানিতে যেতে হয়, সেখানে তার স্পোর্টস হার্নিয়া সার্জারি করা হয়।

তার অপারেশনের পর, তিনি ভারতে ফিরে আসেন এবং ব্যাঙ্গালোরের ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে (NCA) পুনর্বাসনে ছিলেন। এখানে তিনি কোভিড পেয়েছেন। এখন মনে করা হচ্ছে যে তিনি দুটি বাধ্যতামূলক কোভিড নেতিবাচক পরীক্ষায় পাস করলেও উইন্ডিজ সফরে টি-টোয়েন্টি সিরিজে খেলা তার পক্ষে কঠিন।

KL Rahul

এখন জিম্বাবোয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারেন তিনি। ভারতের হারারেতে ১৮, ২০ এবং ২২ আগস্ট জিম্বাবুয়ের বিরুদ্ধে একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলার কথা রয়েছে। এই সিরিজটি বিশ্বকাপ সুপার লিগের অংশ। যাই হোক, যেহেতু ভারত এই টুর্নামেন্টের আয়োজক তাই এই বিশ্বকাপে স্বয়ংক্রিয়ভাবে যোগ্যতা অর্জন করেছে।

Leave a comment

Your email address will not be published.