IND vs WI: ত্রিনিদাদের এক ফ্যানের সঙ্গে এ কেমন আচরণ ভারতীয় ক্রিকেটারদের !! ক্রিকেট মহলে শুরু হইচই 1

ওডিআই সিরিজ ৩-০ তে জয়ের পর, ভারতীয় দল টি-টোয়েন্টি সিরিজও (IND vs WI) একই স্টাইলে শুরু করেছে। পাঁচ ম্যাচের সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ভারত ক্যারিবিয়ানদের দুর্দান্ত ৬৮ রানে হারিয়ে দেয়। গত বছর বিশ্বকাপের পর থেকে রোহিত শর্মার নেতৃত্বে ১৩ টি-টোয়েন্টিতে টিম ইন্ডিয়ার এটি ১২তম জয়। দীনেশ কার্তিক, আর অশ্বিন ও স্বয়ং অধিনায়ক দলের এই জয়ে অবদান রেখেছেন। সিরিজে ভারত এখন ১-০ তে এগিয়ে আছে।

IND vs WI: ত্রিনিদাদের এক ফ্যানের সঙ্গে এ কেমন আচরণ ভারতীয় ক্রিকেটারদের !! ক্রিকেট মহলে শুরু হইচই 2

কার্তিক ও অশ্বিনকে ম্যাচের বিষয় কথা বলার দায়িত্ব দিয়েছিল বিসিসিআই। তবে ম্যাচের পর এমন একটি ঘটনা ঘটেছে যা খুশিতে ভরে দেবে প্রতিটি ভক্তের মন। আসলে ভক্তদের প্রতি ভারতীয় ক্রিকেটারদের আচরণ মিশ্র থাকে। কেউ তাদের বিনোদন করতে পছন্দ করে, কেউ কেউ করে না। ভাগ্যক্রমে, ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে সেদিন সমস্ত ক্রিকেটারকে ভক্তদের সঙ্গে বেশ খোশ মেজাজে দেখা যায়।

সিনিয়র সাংবাদিক বিমল কুমরা ইউটিউবে পোস্ট করা একটি ভিডিওতে, কার্তিক, অশ্বিন এবং শ্রেয়াস আইয়ারকে ভক্তদের সাথে বন্ধুত্বপূর্ণভাবে দেখা গেছে। আসলে, ম্যাচের পরে, কার্তিক এবং অশ্বিন ম্যাচের আলোচনা করছিলেন। তাই এক ভক্ত ডিকের সঙ্গে একটি সেলফি চেয়েছিলেন। অভিজ্ঞ এই খেলোয়াড় বিনা দ্বিধায় এটা মেনে নেন।

তবে অশ্বিন সেই ফ্রেমে এসে ভক্তদের চমক দেন। স্পিনার নিজেই কার্তিকের সাথে এসে ভক্তকে একটি সেলফি দিয়েছেন এবং নিজের ফোন থেকে নিজেই একটি ছবি তুলেছেন। তার সরলতা জয় করেছে ভক্তদের মন। একইভাবে, শ্রেয়াস আইয়ারকেও ভক্তদের সাথে স্বাচ্ছন্দ্যে আলাপচারিতা করতে এবং ফটোগ্রাফের জন্য পোজ দিতে দেখা গেছে। ওয়েস্ট ইন্ডিজে ভারতীয় ক্রিকেটারদের এই স্টাইল নিঃসন্দেহে তাদের ভক্তদের জন্য আজীবন স্মৃতি হয়ে থাকবে।

Leave a comment

Your email address will not be published.