IND vs WI: "এটা একটি খুব গুরুত্বপূর্ণ প্রশ্ন", স্ত্রীর নাম নিয়ে সূর্যকুমার যাদবকে চরম লজ্জায় ফেললেন ইশান কিষাণ !! দেখুন ভিডিও 1

IND vs WI: সূর্যকুমার যাদব আবার প্রমাণ করলেন কেন তাকে ভারতের মিস্টার ৩৬০ প্লেয়ার বলা হয়। মঙ্গলবার রাতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে ৪৪ বলে ৭২ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি। এই ম্যাচ জয়ী হাফ সেঞ্চুরিও ভারতকে পাঁচ ম্যাচের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে দিয়েছে। জয়ের পর টানা তৃতীয় ম্যাচে ওপেন করতে আসা সূর্যের সাক্ষাৎকার নেন দলের তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণ।

IND vs WI: "এটা একটি খুব গুরুত্বপূর্ণ প্রশ্ন", স্ত্রীর নাম নিয়ে সূর্যকুমার যাদবকে চরম লজ্জায় ফেললেন ইশান কিষাণ !! দেখুন ভিডিও 2

সূর্যকুমার যাদব এবং ইশান কিষাণ দুজনেই একই দলে অর্থাৎ আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেন। দুজনেরই দারুণ বন্ধন। এমতাবস্থায় সেই সাক্ষাৎকারের সময় ইশান কিষাণ বলেন, “আমি খুব গুরুত্বপূর্ণ একটি প্রশ্ন পেয়েছি। আপনার কাছ থেকেই আমি আপনার সম্পর্কে জানতে পেরেছি যা আপনি এইমাত্র লক্ষ্য করেছেন। আমি আপনাকে ভালোবাসি ভাই, কিন্তু আমাকে এই প্রশ্ন করতে হবে।”

ইশান আরও বলেন, “আমি জানতে পেরেছি যে বোন ট্রেন্টব্রিজে ম্যাচ দেখতে আসেননি, যেখানে আপনি সেঞ্চুরি করেছেন। তারপর সব ম্যাচ দেখতে আসেন। তারপর সে আজ আসেনি এবং আপনি ৭৬ স্কোর করেছেন। আপনার সে সম্পর্কে কি বলার আছে এবং আমি চাই আপনি একই উত্তর দিন যে আপনি আমাদের ডাগআউটে দিয়েছিলেন। তার উত্তরে যাদব বলেছিলেন যে তিনি মিথ্যা বলবেন না এবং সঙ্গীকে মাঠে উপস্থিত থাকতে হবে এমন নয়।”

দেখুন ভিডিও:

সূর্যকুমার যাদব মজার ভঙ্গিতে বলে চলেন, “যখনই কেউ মিথ্যা বলে, তখন সে ঠকিয়ে দেয়। আমি তো বকাবকি করি না। সঙ্গীর সামনেই মাঠে নামতে হবে এমন নয়। গুরুত্বপূর্ণ বিষয় হল যে ব্যক্তি আপনার সাথে আছে এবং তিনি এখানে এই দেশে আমার সাথে আছেন এবং আমি তার নামটি ট্যাটুও করিয়েছি তাই সে আমার হৃদয়ের কাছাকাছি থাকে। যেহেতু তিনি দেশে আমার সঙ্গে আছেন, তার শক্তিও মাঠে আসে। অনেক ধন্যবাদ।”

Leave a comment

Your email address will not be published.