ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দল ঘোষণা করতেই নেটিজেনদের ক্ষোভের মুখে BCCI, এই বিষয় নিয়ে শুরু হল তান্ডব !! 1

ইংল্যান্ডের বিরুদ্ধে ৩ ম্যাচের টি-২০ এবং ওয়ানডে সিরিজের পর ভারতীয় দল জুলাই মাসেই ওয়েস্ট ইন্ডিজ সফরে রওনা হবে। এই সফরে দুই দলের মধ্যে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলা হবে। এর জন্য বিসিসিআই ভারতীয় দল ঘোষণা করে দিয়েছে। এই সফরে রোহিত শর্মাকে বিশ্রাম দেওয়া হয়েছে। অন্যদিকে ভারতের তারকা ব্যাটসম্যান কেএল রাহুলও এই সিরিজে দলে জায়গা পাননি। রোহিতের অনুপস্থিতিতে এই সিরিজে ভারতকে নেতৃত্ব দেবেন বিস্ফোরক ওপেনার শিখর ধবন।

ওয়েস্ট ইন্ডিজের সফরের জন্য ভারতীয় দল

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দল ঘোষণা করতেই নেটিজেনদের ক্ষোভের মুখে BCCI, এই বিষয় নিয়ে শুরু হল তান্ডব !! 2

শিখর ধবন (অধিনায়ক), রবীন্দ্র জাদেজা (সহঅধিনায়ক), ঋতুরাজ গায়কোয়াড়, শুভমান গিল, দীপক হুড্ডা, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, ঈশান কিষাণ (উইকেটকিপার), শার্দূল ঠাকুর, সঞ্জু স্যামসন, যুজবেন্দ্র চহেল, অক্ষর প্যাটেল, আবেশ খান, প্রসিদ্ধ কৃষ্ণা, মহম্মদ সিরাজ, অর্শদীপ সিং।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে ভারতীয় দলে (IND vs WI) শিখর ধবনের ডেপুটি হবেন রবীন্দ্র জাদেজা। অন্যদিকে এই সিরিজে ঋষভ পন্থের মতো তারকাকে বসিয়ে ঈশান কিষাণ এবং সঞ্জু স্যামসনের মত তারকাদের সুযোগ দেওয়া হয়েছে। তবে আশ্চর্যের বিষয় হল এই সিরিজে উমরান মালিক, রাহুল ত্রিপাঠির মত তারকাদের বাদ দেওয়া হয়েছে। পাশাপাশি বেশকিছু সিনিয়র খেলোয়াড়কেও এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। যা নিয়ে সমর্থকদের মনে প্রবল ক্ষোভের সঞ্চার হয়েছে।

এখানে দেখুন টুইটারে সমর্থকদের ক্ষোভ

Leave a comment

Your email address will not be published.