IND vs SA

IND vs SA: ভারতীয় দলের লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহালের নতুন সেইব্রেশনের স্টাইল নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন। এই সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুর্দান্ত বোলিং করে দলকে প্রথম জয় এনে দেন তিনি। এই ম্যাচের পর চাহাল ও গায়কোয়াড়কে টিভির সামনে আনন্দ প্রকাশ করতে দেখা যায়। একই সময়, ঋতুরাজ চাহালের উইকেট নেওয়ার পর নতুন সেলিব্রেশন স্টাইল সম্পর্কে জিজ্ঞাসা করলে, চাহাল তা নিয়ে মজার উত্তর দেন।

নতুন স্টাইল নিয়ে এই কথা বললেন যুজবেন্দ্র চাহাল

IND vs SA: আউট করার পর নতুন সেলিব্রেশন স্টাইল নিয়ে মুখ খুললেন যুজবেন্দ্র চাহাল ! দেখে নিন কী বললেন তিনি 1

তৃতীয় টি-২০ ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৪ ওভারে ২০ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন যুজবেন্দ্র চাহাল। এরপর তাকে নতুনভাবে সেলিব্রেট করতে দেখা যায়। দুর্দান্ত বোলিংয়ের জন্য তিনি ম্যাচ সেরার খেতাবও পেয়েছেন। এই ম্যাচে জয়ের পর ওপেনার ঋতুরাজ ও যুজবেন্দ্র চাহালকে কথা বলতে দেখা যায়। এ সময় নতুনভাবে সেলিব্রেশন স্টাইল সম্পর্কে চাহাল বলেন, “এখন একটু বয়স হয়ে গেছে। যাইহোক, যতক্ষণ একজন ব্যাটসম্যান চুপচাপ ব্যাট করে, ততক্ষণ পর্যন্ত আমি অ্যাগ্রেশন দেখাই না।

IND vs SA: চাহাল প্রথম জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন

IND vs SA: আউট করার পর নতুন সেলিব্রেশন স্টাইল নিয়ে মুখ খুললেন যুজবেন্দ্র চাহাল ! দেখে নিন কী বললেন তিনি 2

ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে চলছে ৫ ম্যাচের টি-২০ সিরিজ। এই সিরিজের প্রথম দুই ম্যাচেই জিতেছে সফরকারী দল। ১৪ জুন তৃতীয় ম্যাচে সিরিজ দখল করতে মাঠে নামে দক্ষিণ আফ্রিকা। কিন্তু টিম ইন্ডিয়া তাদের সেই পরিকল্পনা ভেস্তে দিয়েছে। তৃতীয় ম্যাচে সফরকারী দলকে কঠিন লড়াইয়ের সামনে ফেলে দেয় টিম ইন্ডিয়া এবং সেই লড়াই ভারত ৪৮ রানে জিতে নেয়। এই জয়ের নায়ক হলেন স্পিন বোলার যুজবেন্দ্র চাহাল। ভাইজাকে অনুষ্ঠিত হওয়া এই ম্যাচে গুরুত্বপূর্ণ ৩ উইকেট নিয়ে আফ্রিকা দলের কোমড় ভেঙে দেন। চাহাল ছাড়াও এই ম্যাচে হর্ষাল প্যাটেল ৪টি এবং ভুবনেশ্বর কুমার ও অক্ষর প্যাটেল ১টি লরে উইকেট নেন।

এই সিরিজটা এখনও পর্যন্ত ভারতের জন্য বেশ ঘটনাবহুল। প্রথমত এই দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে দলের বেশ কিছু সিনিয়র ক্রিকেটারকে বিশ্রাম দেওয়া হয়। সেই জন্য কেএল রাহুলকে এই সিরিজের জন্য ভারতীয় দলের অধিনায়ক করে দেওয়া হয়। তবে প্রথম ম্যাচের দুদিন আগেই চোট পেয়ে তিনি সিরিজ থেকে ছিটকে যান। তাই প্রোটিয়াদের বিরুদ্ধে অধিনায়কত্বের দায়িত্ব তুলে দেওয়া হয় ঋষভ পন্থের হাতে।

Leave a comment

Your email address will not be published.