IND vs SA

আগামী ৯ জুন থেকে শুরু হতে চলা ৫ ম্যাচের টি-২০ সিরিজে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হতে চলেছে ভারতীয় দল (IND vs SA)। এই সিরিজে তরুণ খেলোয়াড়দের পারফরমেন্সের দিকে বিশেষ নজর দেওয়া হবে কারণ তারা আইপিএলে দুর্দান্ত পারফর্ম করার পর এই সিরিজের জন্য নির্বাচিত হয়েছে। কিন্তু নির্বাচকরা এমন একজন বোলারকে সুযোগ দিতে ভুলে গিয়েছেন যাকে জসপ্রিত বুমরাহের মতোই ইয়র্কার কিং বলে মনে করা হয়। আরও বড় ব্যাপার হল এই প্লেয়ারের পারফরমেন্সও ২০২২ সালের আইপিএলে দুর্দান্ত ছিল।

বুমরাহর মতো বোলার বাইরে বসে আছেন

টিম ইন্ডিয়া নির্বাচনের সময় নির্বাচকরা আবার উপেক্ষা করেছেন টি নটরাজনকে। জসপ্রিত বুমরাহের মতো মারাত্মক বোলার তিনি। ডেথ ওভারে মারাত্মক ইয়র্কার বোলিং করার শিল্প আছে নটরাজনের। এছাড়া আইপিএলে দেখা গেছে, শেষ ওভারে রান বাঁচাতেও দারুণ কাজ করেন নটরাজন। তার দুর্দান্ত পারফরমেন্সের পরে, টি নটরাজনের টিম ইন্ডিয়াতে যোগ দেওয়ার সম্ভাবনা বেড়ে গিয়েছিল, কিন্তু তিনি জায়গা তৈরি করতে ব্যর্থ হন। তাকে দলে না নেওয়ায় নির্বাচকদের নিয়েও প্রশ্ন উঠছে।

আইপিএল ২০২২-এ দুর্দান্ত পারফরমেন্স

T natarajan

আইপিএল ২০২২-এ নটরাজনের পারফরম্যান্স দুর্দান্ত ছিল। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলে নটরাজন এই মরশুমে ১১ ম্যাচে ১৮ উইকেট নিয়েছিলেন। একটা সময় নটরাজনও পার্পল ক্যাপের দৌড়ে ছিলেন। ইয়র্কারের রাজা হিসেবে পরিচিত টি নটরাজন বেশ মারাত্মক বলে প্রমাণিত হয়। বুমরাহের মতো তারও ধারাবাহিকভাবে চমৎকার ইয়র্কার বোলিং করার প্রতিভা রয়েছে তার। কিন্তু বুমরাহের অনুপস্থিতিতেও এই খেলোয়াড়কে দলে নেওয়া হয়নি।

সুযোগ খুঁজছেন নটরাজন

IND vs SA: 'ইয়র্কর কিং'-কে ছাড়াই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দল গড়েছেন নির্বাচকরা, এবার দল নিয়ে উঠলো এই বিরাট প্রশ্ন !! 1

টিম ইন্ডিয়াতে জায়গা পাওয়ার জন্য অনেক দিন ধরেই অপেক্ষা করছেন নটরাজন। তিনি ভারতের হয়ে ১টি টেস্ট, ৪টি টি-২০ এবং ২টি ওডিআই ম্যাচ খেলেছেন। নটরাজন এই সময়ের মধ্যে টেস্টে ৩টি, টি-২০’তে ৭টি এবং ওয়ানডে ক্রিকেটে ৩টি উইকেট নিয়েছেন। ২ বছর আগে পর্যন্ত, তিনি টিম ইন্ডিয়ার শীর্ষস্থানীয় ফাস্ট বোলারদের মধ্যে একজন ছিলেন। কিন্তু তারপরে দলের বাইরে দলে যান তিনি। উমরান মালিক এবং হর্ষাল প্যাটেলের মতো তরুণ খেলোয়াড়দের দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সুযোগ দেওয়া হলেও কেউ নটরাজনের বিষয়ে চুপ থাকেন সবাই।

Leave a comment

Your email address will not be published.