IND vs SA: লখনউয়ের ম্যাচ হেরে হতোদ্যম সঞ্জু, খেলা শেষ হতেই করলেন এই বিরাট রহস্য ফাঁস !! 1

IND vs SA: এই মুহুর্তে টিম ইন্ডিয়া ব্যস্ত রয়েছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ নিয়ে। সিরিজের প্রথম ম্যাচে হারতে হয়েছে ভারতকে। তবে সেই ম্যাচেই ভারতের উইকেটরক্ষক-ব্যাটসম্যান সঞ্জু স্যামসন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঝড়ো ইনিংস খেলেন। কিন্তু টিম ইন্ডিয়াকে শেষ পর্যন্ত জেতাতে পারেননি তিনি। জয়ের জন্য শেষ ওভারে ভারতের প্রয়োজন ছিল ৩০ রান। কিন্তু তারা মাত্র ২০ রান করতে পারে। দুর্দান্ত ইনিংস খেলেও ম্যাচ জিততে পারছেন না সঞ্জু স্যামসন। ম্যাচের পর বড় ধরনের বিবৃতি দিয়েছেন তিনি। সেখানে বেশ কিছু জানিয়ে দিয়েছেন তিনি।

কী বললেন সঞ্জু স্যামসন?

IND vs SA: লখনউয়ের ম্যাচ হেরে হতোদ্যম সঞ্জু, খেলা শেষ হতেই করলেন এই বিরাট রহস্য ফাঁস !! 2

ম্যাচের পর সঞ্জু স্যামসন বলেন, “আমি ক্রিজে সময় কাটাতে পছন্দ করি, বিশেষ করে ভারতের হয়ে খেলার সময়। আমরা ম্যাচ জেতার জন্য খেলছিলাম। আমি মাত্র দুটি বড় শট মিস করেছি। আমাদের দরকার ছিল একটি ছক্কা এবং একটি চার। আমি পরের ম্যাচে এটি পূরণ করার চেষ্টা করব, তবে আমি আমার অবদান নিয়ে খুশি।” আরও কথা বলতে গিয়ে সঞ্জু স্যামসন বলেছেন, “দক্ষিণ আফ্রিকার বোলাররা সত্যিই ভাল বোলিং করেছিল। কিন্তু তাবরেজ শামসি বেশ কিছুটা রান দিয়ে ফেলে। আমরা ভেবেছিলাম তাকে টার্গেট করা যেতে পারে। আমি জানতাম তার এক ওভার বাকি আছে এবং যদি আমাদের ২৪ রানের প্রয়োজন হয় আমি নিশ্চিত চিলাম যে আমি চারটি ছক্কা মারতে পারব। আমরা শেষ পর্যন্ত জয়ের চেষ্টা করতে চেয়েছিলাম। এটাই ছিল আমাদের কৌশল।”

পিচ বেশ কঠিন ছিল

IND vs SA: লখনউয়ের ম্যাচ হেরে হতোদ্যম সঞ্জু, খেলা শেষ হতেই করলেন এই বিরাট রহস্য ফাঁস !! 3

সিরিজের প্রথম ম্যাচে হারার পর সঞ্জু স্যামসন বলেন, “দক্ষিণ আফ্রিকার ইনিংসে দেখা যায় নতুন বলে রান করা সহজ ছিল না। ডেভিড মিলার (৭৫) এবং হেনরিখ ক্লাসেন (৭৪) ১৫ ওভারের পরে সত্যিই দুর্দান্ত ব্যাটিং করেছেন। তখন বল বিশেষ কাজ করেনি এবং ১৫ থেকে ২০ ওভারের পরে ব্যাট করা সহজ ছিল। আমি ৮০’র বেশি রান করেছি কিন্তু আমিও ভুল করেছি। এটি আমাদের সকলের জন্য একটি শিক্ষা এবং আমরা পরের ম্যাচে ভুল শুধরে নেওয়ার চেষ্টা করবো।”

প্রোটিয়াদের বিরুদ্ধে মারকুটে ব্যাটিং করেন সঞ্জু

IND vs SA: লখনউয়ের ম্যাচ হেরে হতোদ্যম সঞ্জু, খেলা শেষ হতেই করলেন এই বিরাট রহস্য ফাঁস !! 4

দক্ষিণ আফ্রিকার বোলারদের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মারকাটারি মেজাজে দেখা যায় সঞ্জু স্যামসনকে। সেই ম্যাচে ৮৬ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলেন তিনি। কিন্তু তা সত্ত্বেও এই বৃষ্টি-বিধ্বস্ত ম্যাচে ভারতীয় দল ৯ রানে হেরে যায়। স্যামসন ছাড়াও, শ্রেয়াস আইয়ার ৫০ এবং শার্দুল ঠাকুর ৩৩ রানের অবদান রাখেন। তবে শেষ পর্যন্ত ভারত ৪০ ওভারে নির্ধারিত লক্ষ্যে পৌঁছোনোর বদলে ২৪০ রানেই শেষ হয়ে যায়।

Leave a comment

Your email address will not be published.