IND vs SA

মঙ্গলবার, ভারত-দক্ষিণ আফ্রিকা (IND vs SA) সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ হচ্ছে বিশাখাপত্তনমে। দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমা টসে জিতে টিম ইন্ডিয়াকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান। এই ম্যাচের জন্য দুই দলেরই একাদশে কোন পরিবর্তন হয়নি। এই ম্যাচ ভারতের জন্য ‘ডু অর ডাই’-এর মতো। ৫ ম্যাচের সিরিজে ০-২ পিছিয়ে রয়েছে টিম ইন্ডিয়া। এমন পরিস্থিতিতে আজকের ম্যাচ তারা হারলে সিরিজ জিতবে দক্ষিণ আফ্রিকা দল।

এমন একটা পরিস্থিতিতে এ দিন ভারতের শুরুটা দুর্দান্ত হয়। দলের দুই ওপেনার, ইশান কিষাণ ও ঋতুরাজ গায়কোয়াড, দু’জনেই রানের মুখ দেখেন। প্রথম দুটি ম্যাচে ফ্লপ যাওয়ার পর এ দিন অর্ধশতরান করে যান গায়কোয়াড। দলের অন্য ওপেনার, ইশান কিষাণের ব্যাট থেকেও আসে হাফ সেঞ্চুরির ইনিংস। তবে অন্য ম্যাচগুলির মতো এ দিনও হতাশ করলেন দলের অধিনায়ক ঋষভ পন্থ। মাত্র ৬ রান করে বড় শট খেলতে গিয়ে উইকেট ছুঁড়ে দিয়ে এলেন তিনি। প্রিটোরিয়াসের বলে তেম্বা বাভুমার হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরেন ভারত অধিনায়ক।

দেখে নিন তার আউটের ভিডিও:

https://www.bcci.tv/videos/5557010/ind-vs-sa-2022-3rd-t20i-rishabh-pant-wicket?tagNames=2022

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টানা দুই ম্যাচ হেরেছে টিম ইন্ডিয়া। তবে টিম ইন্ডিয়াতে অনেক ম্যাচ উইনার রয়েছেন যারা একাই জিততে পারে। তৃতীয় টি-২০ ম্যাচে অধিনায়ক ঋষভ পন্থ প্লেয়িং ইলেভেনে কোন পরিবর্তন করেননি। সিরিজে থাকতে ভারতের জন্য আজকের ম্যাচ জেতা খুবই গুরুত্বপূর্ণ।

Leave a comment

Your email address will not be published.