IND vs SA

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের (IND vs SA) জন্য অনুশীলন শুরু করে দিয়েছে ভারতীয় ক্রিকেট দল। দুই দলের মধ্যে ৫ ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচটি হবে ৯ জুন দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে। এই ম্যাচে অধিনায়ক কেএল রাহুল দলে সুযোগ দিতে পারেন এক বিপজ্জনক অলরাউন্ডারকে। এই খেলোয়াড়কে হার্দিক পান্ডিয়ার উপরে ব্যাট করতে দেখা যায়। রাহুল মনে করছেন, মারকুটে এই প্লেয়ার যে কোন সময় ম্যাচের রঙ বদলে দেওয়ার ক্ষমতা রাখেন। আর সেই কারণেই তিনিই এখন অধিনায়কের তুরুপের তাস হতে পারেন।

রাহুলের প্রথম পছন্দ হবেন এই খেলোয়াড়

kl rahul and deepak hooda

এই সিরিজে জায়গা পেয়েছেন কেএল রাহুলের এক সতীর্থ। হ্যাঁ, এখানে অলরাউন্ডার দীপক হুডা সম্পর্কে কথা বলা হচ্ছে। কেএল রাহুল এবং দীপক হুডা আইপিএল ২০২২-এ লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) দলের হয়ে এক সঙ্গে খেলেছেন। কিছুদিন ধরে হুডার পারফরম্যান্স চমকপ্রদ। প্রথম ম্যাচে দীপক হুডাকে একাদশে অন্তর্ভুক্ত করতে পারেন কেএল রাহুল। এই সিরিজে পান্ডিয়ার আগে ব্যাট করতে দেখা যাবে দীপক হুডাকেও।

চার নম্বরে ব্যাট করতে পারেন হুডা

IND vs SA: হার্দিক নন, এই খেলোয়াড়ই হবেন কেএল রাহুলের প্রথম পছন্দ, দাক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনিই হবেন সবচেয়ে বড় ম্যাচ উইনার !! 1

দীপক হুডা একজন মিডল অর্ডার ব্যাটসম্যান। আইপিএলে, তিনি চার নম্বরে খেলেছিলেন। অন্যদিকে হার্দিক পান্ডিয়ও এই মরশুমে চার নম্বরে খেলে তার দলকে চ্যাম্পিয়ন করেছিলেন। তবে এই সিরিজে হার্দিক পান্ডিয়া শুধুমাত্র ম্যাচ শেষ করার ভূমিকায় দেখা যেতে পারে। আইপিএল ২০২২ দীপক হুডার জন্য তার কেরিয়ারের সেরা মরশুম ছিল। এই মরশুমে তিনি ১৫ ম্যাচে ৩২.২১ গড়ে ৪৫১ রান করেছেন। এর সঙ্গে ১৩৬.৬৭ স্ট্রাইক রেটে ব্যাট করে ৪টি হাফ সেঞ্চুরিও করেছেন।

ব্যাটিং বিশেষজ্ঞ হুডা !

IND vs SA: হার্দিক নন, এই খেলোয়াড়ই হবেন কেএল রাহুলের প্রথম পছন্দ, দাক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনিই হবেন সবচেয়ে বড় ম্যাচ উইনার !! 2

দীপক হুডা বল করার পাশাপাশি ব্যাটও করতে পারেন। তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টিম ইন্ডিয়ার বড় ম্যাচ উইনার হিসেবে উঠে আসতে পারেন। মিডল অর্ডারে দীপক হুডার মতো মারকুটে ব্যাটসম্যানের প্রয়োজন ছিল বহুদিন। আইপিএলে দেখা গেছে দীপক দ্রুত ব্যাটিং করার পাশাপাশি উইকেট বাঁচিয়ে ব্যাট করার বিষয়ে পারদর্শী। এমন পরিস্থিতিতে দীপক হুডা এবং হার্দিক পান্ডিয়া একসঙ্গে প্রথম একাদশে থাকতে পারেন। সেক্ষেত্রে বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংয়েও শক্তিশালী হয়ে উঠবে টিম ইন্ডিয়া। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৯ জুন সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে কেএল রাহুলের দল। আর সেই ম্যাচেই ফের একবার নিজের জাত চিনিয়ে দেওয়ার জন্য মরিয়া হয়ে থাকবেন তিনি।

Leave a comment

Your email address will not be published.