IND vs SA 3rd T20: ম্যাচ হারার পর Temba Bavuma এর মাথায় ভাঙলেন হারের দায়

ভারত আর দক্ষিণ আফ্রিকার (IND vs SA) মধ্যে ৫ ম্যাচের টি-২০ সিরিজের তৃতীয় ম্যাচ বিশাখাপট্টনমের ওয়াইএস রাজশেখর রেড্ডি স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ ভারত (Team India) ৪৮ রানে জিতে নিয়ে সিরিজের প্রথম জয় হাসিল করেছে। ভারতের হাতে লজ্জাজনক পরাজয়ের পর দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমাকে (Temba Bavuma) যথেষ্ট নিরাশ দেখিয়েছে। তার সেই নিরাশা ম্যাচ শেষে তার বয়ানেও দেখতে পাওয়া গিয়েছে।

আমরা ভাল ব্যাটিং করিনি- বাভুমা

IND vs SA 3rd T20: ম্যাচ হারার পর Temba Bavuma এর মাথায় ভাঙলেন হারের দায় 1

ভারতের হাতে লজ্জাজনক হারের পর দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমা জানিয়েছেন যে আজ তার দল ভাল প্রদর্শন করেনি। ভারত ভাল খেলেছে। আর তাদের ফিল্ডিংও ভাল হয়নি। তিনি বলেন,

“নিশ্চিতভাবে আজ আমরা নিজেদের সর্বশ্রেষ্ঠ প্রদর্শন করিনি। ভারত আজ ভাল খেলেছে। ওরা আমাদের উপর চাপ তৈরি করে রেখেছিল। ফিল্ডিং ভাল হয়নি। এর সঙ্গেই আমরা ভাল ব্যাটিংও করিনি আর পার্টনারশিপও তৈরি করতে পারিনি”।

টেম্বা বাভুমা আরও বলেন,

“ফিল্ডিংয়ে আমরা যথেষ্ট উন্নতি করেছি। প্রথম দুটি ম্যাচে আমরা যথেষ্ট শক্তিশালী ছিলাম। ব্যাটিংয়ে আমরা গতি হাসিল করতে চেয়েছিলাম, কিন্তু দুর্ভাগ্যজনকভাবে আমরা সেটা করতে পারিনি। শুরুর দিকে তিনটি উইকেট হারানোর আমরা সবসময়ই চাপের মধ্যে ছিলাম”।

অন্যদিকে কুইন্টন ডি’কককে নিয়েও কথা বলেছেন টেম্বা বাভুমা। তিনি বলেন,

“কুইন্টন দলের অভিন্ন সদস্য। দুর্ভাগ্যবশত এখন ও দলে নেই। এখন রীজার কাছে সুযোগ রয়েছে আর আমরা বর্তমানে ওকে নিয়েই চলব”।

এমন ছিল ম্যাচের পরিস্থিতি

IND vs SA 3rd T20: ম্যাচ হারার পর Temba Bavuma এর মাথায় ভাঙলেন হারের দায় 2

প্রসঙ্গত, অধিনায়ক টেম্বা বাভুমা এই ম্যাচে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। প্রথমে ব্যাটিং করে ভারতীয় দল ঈশান কিষাণ আর ঋতুরাজ গায়কোয়াড়ের হাফসেঞ্চুরি সৌজন্যে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৯ রান করে আর দক্ষিণ আফ্রিকার সামনে জয়ের জন্য ১৮০ রানের লক্ষ্য দেয়। এর জবাবে দক্ষিণ আফ্রিকার দল ১৯.১ ওভারে মাত্র ১৩১ রানেই অলআউট হয়ে যায়।

Leave a comment

Your email address will not be published.