IND vs SA 1st T-20: ‘কখনও কখনও আপনাকে বিপক্ষ দলকেও শ্রেয় দিতে হয়...’ লজ্জাজনক হারের পর একী বললেন Rishabh Pant! 1

ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে ৫ ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচ বৃহস্পতিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ দক্ষিণ আফ্রিকার দল ৭ উইকেটে জিতে নিয়েছে। যার ফলে ভারতের পরপর ১৩টি ম্যাচ জেতার স্বপ্নও ভেঙে গিয়েছে। এই লজ্জাজনক হারের পর ভারতীয় দলের তরুণ অধিনায়ক ঋষভ পন্থকে যথেষ্ট নিরাশ দেখিয়েছে। হারের পর পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে দেওয়া বয়ানেও সেই নিরাশা দেখতে পাওয়া গিয়েছে।

কখনও কখনও বিপক্ষ দলকেও শ্রেয় দিতে হয় – Rishabh Pant

IND vs SA 1st T-20: ‘কখনও কখনও আপনাকে বিপক্ষ দলকেও শ্রেয় দিতে হয়...’ লজ্জাজনক হারের পর একী বললেন Rishabh Pant! 2

দক্ষিণ আফ্রিকার হাতে লজ্জাজনক পরাজয়ের পর ভারতীয় অধিনায়ক ঋষভ পন্থ জানিয়েছেন যে তাদের স্কোর ভাল ছিল কিন্তু পরে ব্যাটিংয়ের জন্য পিচ আরও সহজ হয়ে যায়। পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে ঋষভ বলেন,

“আমরা ভীষণই ভাল স্কোর করেছিলেন, কিন্তু কখনও কখনও বিপক্ষ দলকে তাদের দুর্দান্ত খেলার শ্রেয় দিতে হয়। যখন আমরা ব্যাটিং করছিলাম তখন স্লোয়ার বলে বোলাররা ফায়দা পাচ্ছিলেন কিন্তু পরে উইকেট ব্যাটিংয়ের জন্য সহজ হয়ে যায়”।

সাত উইকেটে জিতেছে দক্ষিণ আফ্রিকা

IND vs SA 1st T-20: ‘কখনও কখনও আপনাকে বিপক্ষ দলকেও শ্রেয় দিতে হয়...’ লজ্জাজনক হারের পর একী বললেন Rishabh Pant! 3

এই ম্যাচে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমা। প্রথমে ব্যাট করতে নেমে ভারতীয় দল নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে  ২১১ রান করে দক্ষিণ আফ্রিকাকে ২১২ রানের লক্ষ্য দেয়। জবাবে লক্ষ্য তাড়া করতে নেমে প্রোটিয়া দল ভ্যান ডার ডুসেন আর ডেভিড মিলারের দুর্দান্ত ইনিংসের সৌজন্য মাত্র ১৯.১ ওভারেই ৩ উইকেট হারিয়ে এই লক্ষ্য হাসিল করে নেয়।

 

 

Leave a comment

Your email address will not be published.