IND vs ENG: "আজ ধোনি থাকলে ইন্ডিয়াকে হারতে হত না," ইংল্যান্ডের বিরুদ্ধে ১০ উইকেটে হারতেই ভাবুক এই পাকিস্তানি ফ্যান !! 1

IND vs ENG: টি-২০ বিশ্বকাপ ফাইনালে পাকিস্তান-ভারতের লড়াই দেখার অপেক্ষা ছিলেন যারা তাদের স্বপ্নভঙ্গ হয়েছে। একইসঙ্গে বিরাট কোহলিদের হতাশায় ডুবিয়ে ট্রফির লড়াইয়ে পাকিস্তানের মুখোমুখি হচ্ছে ইংল্যান্ড। দ্বিতীয় সেমিফাইনালে বৃহস্পতিবার ভারতের বিরুদ্ধে কোন উইকেট না হারিয়েই বড় জয় তুলে নেয় ইংলিশরা।

সহজেই জয় তুলে নেয় ইংল্যান্ড

IND vs ENG: "আজ ধোনি থাকলে ইন্ডিয়াকে হারতে হত না," ইংল্যান্ডের বিরুদ্ধে ১০ উইকেটে হারতেই ভাবুক এই পাকিস্তানি ফ্যান !! 2

অ্যাডিলেড ওভালে ফাইনালে ওঠার এই লড়াইয়ে টসভাগ্য ইংল্যান্ডের পক্ষেই ছিল। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংলিশ অধিনায়ক জস বাটলার। ভারত প্রথমে ব্যাট করবে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৮ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে। কিন্তু এই স্কোর পাত্তাই পায়নি জস বাটলারদের কাছে। চার ওভার হাতে রেখেই ১০ উইকেটে জিতে যায় ইংল্যান্ড।

ভারতের দেওয়া লক্ষ্য তাড়া করতে ব্যাট হাতে ইংলিশদের অধিনায়ক ও উইকেটরক্ষক বাটলার ওপেনিংয়ে নামেন অ্যালেক্স হেলসকে সঙ্গে নিয়ে। বাটলার ৪৯ বলে তিন ছক্কা ও ৯ চারের ৮০ রান করে শেষ পর্যন্ত থাকেন অপরাজিত। একইভাবে অ্যালেক্স ৪৭ বল মোকাবেলা করে ৭ ছক্কা ও চারটি চারের মারে ৮৬ রানে থাকেন অপরাজিত। ১৬ ওভার শেষে ১৭০ রান করে ট্রফির লড়াই নিশ্চিত করে ইংল্যান্ড। তবে পাকিস্তানের ‘মারো মুঝে মারো’ হিসেবে বিখ্যাত ফ্যান মোমিন মনে করছেন, মহেন্দ্র সিং ধোনি থাকলে এই ম্যাচটা হারতে হত না ভারতীয় দলকে।

দেখুন তার ভিডিও:

Leave a comment

Your email address will not be published.