IND vs PAK: পাকিস্তানের পরাজয়ে ক্ষিপ্ত শোয়েব আখতার, ক্ষোভে বাবর আজমকে শোনালেন এই মারাত্মক কথা !! 1

পাকিস্তানি দলকে রুদ্ধশ্বাস ম্যাচে হারিয়েছে ভারতীয় দল (IND vs PAK)। মর্যাদার এই লড়াই ৫ উইকেটে জিতেছে টিম ইন্ডিয়া। পাকিস্তান দল ব্যাটিংয়ে শোচনীয়ভাবে ফ্লপ প্রমাণিত হয়। একই সময়ে অধিনায়ক বাবর আজম এমন অনেক সিদ্ধান্ত নেন, যার কারণে পাকিস্তানি দল হয়ে ওঠে অনবদ্য। পাকিস্তানের পরাজয়ের পর ক্ষোভে ফেটে পড়েন প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার। বাবর আজমকে একহাত নিতেও ছাড়েননি তিনি।

পাকিস্তানের পরাজয়ে ক্ষিপ্ত শোয়েব আখতার

Shoaib Akhtar

পাকিস্তানের পরাজয়ের পর, প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার তার ইউটিউব চ্যানেলে বলেছিলেন যে দুই দলই শুরু থেকেই ম্যাচে ভালো না করার চেষ্টা করেছিল। কিন্তু হার্দিক পান্ডিয়া ভারতের পক্ষে ভালো পারফর্ম করেন এবং সেই কারণেই শেষ পর্যন্ত জয় তুলে নেয় ভারত। আরও কথা বলতে গিয়ে শোয়েব আখতার বলেন, ভারত ও পাকিস্তানের অধিনায়করা সঠিক দল নির্বাচন করেননি।

বাবর আজমকে একহাত শোয়েবের

IND vs PAK: পাকিস্তানের পরাজয়ে ক্ষিপ্ত শোয়েব আখতার, ক্ষোভে বাবর আজমকে শোনালেন এই মারাত্মক কথা !! 2

বাবর আজম সম্পর্কে শোয়েব আখতার বলেছেন যে, “আমি বাবর আজমকে অনেকবার বলেছি যে তাকে টি-টোয়েন্টি ফর্ম্যাটে তিন নম্বরে ব্যাট করতে হবে। রিজওয়ানকে ও ফখর জামান ওপেন করবে। আসিফ আলীর আগে ব্যাট করতে পাঠাতে হবে শাদাব খানকে। বাবর আজম যেভাবে অধিনায়ক হওয়ার চেষ্টা করছেন তা আমার বোধগম্যতার বাইরে ছিল। ব্যাটিংয়েও ফ্লপ প্রমাণিত হয়েছেন বাবর আজম।”

বাবরের দুর্বল অধিনায়কত্ব

IND vs PAK: পাকিস্তানের পরাজয়ে ক্ষিপ্ত শোয়েব আখতার, ক্ষোভে বাবর আজমকে শোনালেন এই মারাত্মক কথা !! 3

বাবর আজমের অধিনায়কত্বের কথা বলতে গিয়ে শোয়েব আখতার বলেন, “ইফতিখারকে ৪ নম্বরে ব্যাট করতে পাঠানোটা ঠিক কাজ হয়নি। ৪ নম্বর খুবই কঠিন জায়গা। এমন পরিস্থিতিতে ইফতেখার ভালো করতে পারেননি। একই সঙ্গে মোহাম্মদ নওয়াজকে শেষ ওভার দিয়েও কোন লাভ নেই। তাকে ইনিংসের ১৭তম ওভার দেওয়া উচিত ছিল।” ভারতের বিপক্ষে মন্থর ব্যাটিং করেছেন পাকিস্তানের ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান। তার ব্যাটিং নিয়ে কথা বলতে গিয়ে শোয়েব আখতার বলেন, “মোহাম্মদ রিজওয়ান যদি ৪৫ বলে ৪৫ রান করে তাহলে কীভাবে চলবে (৪২ বলে ৪৩ রান)। তিনি প্রথম ৬ ওভারে ১৯টি ডট বল খেলেন, পাওয়ারপ্লেতে এতগুলি ডট বল করে আপনি সমস্যায় পড়বেন।”

Leave a comment

Your email address will not be published.