IND vs NZ: রবীন্দ্র জাদেজার মতো মারকাটারি খেলোয়াড় পেয়ে গেল ভারত, ব্যাটে-বলে একাই জেতাবেন দলকে !! 1

IND vs NZ: বৃষ্টির কারণে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে তৃতীয় ওয়ানডে ম্যাচ বাতিল হয়েছে। এই কারণে টিম ইন্ডিয়াকে সিরিজ হারতে হয়েছিল ০-১ ব্যবধানে। প্রথম ওয়ানডে ম্যাচে ভারতকে ৭ উইকেটে হারের মুখে পড়তে হয়। কিন্তু ভারতীয় দলের সিরিজ পরাজয়েও একজন খেলোয়াড় নায়ক হিসেবে আবির্ভূত হয়েছেন। এই খেলোয়াড় রবীন্দ্র জাদেজার মতো কিলার বোলিং এবং মারকুটে ব্যাটিংয়ে পারদর্শী।

তৃতীয় ওয়ানডেতে জাত চেনালেন এই খেলোয়াড়

IND vs NZ: রবীন্দ্র জাদেজার মতো মারকাটারি খেলোয়াড় পেয়ে গেল ভারত, ব্যাটে-বলে একাই জেতাবেন দলকে !! 2

তৃতীয় ওয়ানডে ম্যাচে ভারতের ব্যাটিং খারাপভাবে ফ্লপ করে। শ্রেয়াস আইয়ার এবং শিখর ধাওয়ানকে আউট হওয়ার পর ভারতীয় ব্যাটিং তাসের ঘরের দিকে ভেঙে পড়ে। কিন্তু তারপরে তারকা অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর একটি দুর্দান্ত ইনিংস খেলেন। তার কারণেই টিম ইন্ডিয়া সম্মানজনক স্কোরে পৌঁছতে পেরেছে। পুরো মাটিতে স্ট্রোক মারেন তিনি। ৬৪ বলে ৫১ রান করেন এই অলরাউন্ডার।

ভারতের হয়ে তিনটি ফর্ম্যাটেই খেলেছেন

IND vs NZ: রবীন্দ্র জাদেজার মতো মারকাটারি খেলোয়াড় পেয়ে গেল ভারত, ব্যাটে-বলে একাই জেতাবেন দলকে !! 3

ওয়াশিংটন সুন্দর ভারতের হয়ে তিনটি ফর্ম্যাটেই ক্রিকেট খেলেছেন। টিম ইন্ডিয়ার হয়ে অনেক ম্যাচ জিতেছেন নিজের দৌলতে। মাঝের ওভারগুলিতে উইকেট নেওয়ার ক্ষেত্রে তিনি একজন পারদর্শী খেলোয়াড়। তিনি ভারতের হয়ে ৪টি টেস্ট ম্যাচ, ৯টি ওয়ানডে এবং ৩২টি টি-২০ ম্যাচ খেলেছেন। ব্যাট হতে যে কোন বোলিং আক্রমণকে ছিন্নভিন্ন করার ক্ষমতা তার রয়েছে। সব মিলিয়ে তিনি একজন পরিপূর্ণ খেলোয়াড়

সিরিজ হেরেছে ভারতীয় দল

IND vs NZ: রবীন্দ্র জাদেজার মতো মারকাটারি খেলোয়াড় পেয়ে গেল ভারত, ব্যাটে-বলে একাই জেতাবেন দলকে !! 4

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে ০-১ ব্যবধানে হেরেছে টিম ইন্ডিয়া। প্রথম ওয়ানডেতে টিম ইন্ডিয়ার বোলাররা নিজেদের সেরা খেলা দেখাতে পারেননি। যার কারণে ভারতকে হারের মুখে পড়তে হয়েছে। ধাওয়ানের অধিনায়কত্বে টিম ইন্ডিয়া তাদের প্রথম ওয়ানডে সিরিজ হেরেছে। বৃষ্টির কারণে এই সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে ম্যাচ বাতিল হয়েছে।

Leave a comment

Your email address will not be published.