IND vs NZ: রোহিত শতরান করতেই মাঠের মধ্যে এই মারাত্মক কাণ্ড ঘটালেন বিরাট !! দেখুন ভিডিও 1

ভারত ও নিউজিল্যান্ডের (IND vs NZ) মধ্যে তিনটি ওয়ানডে সিরিজের প্রথম দুটি ম্যাচ জিতে ইতিমধ্যেই ২-০ তে এগিয়ে গেছে ভারত। ওয়ানডে সিরিজের শেষ এবং তৃতীয় ম্যাচটি আজ অর্থাৎ ২৪ জানুয়ারি ইন্দোরের হোলকার ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। টস জিতে ভারতীয় দল প্রথমে ব্যাট করার আমন্ত্রণ পায়। তারপর ইনিংস শুরু করতে আসেন রোহিত শর্মা ও শুভমান। নিজের ঝড়ো স্টাইলে ব্যাট করে আরও একবার দুর্দান্ত সেঞ্চুরি করলেন রোহিত। রোহিতের এই সেঞ্চুরিতে বিরাট কোহলির প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

মাঠে নামার সঙ্গে সঙ্গেই জড়িয়ে ধরেন বিরাট

IND vs NZ: রোহিত শতরান করতেই মাঠের মধ্যে এই মারাত্মক কাণ্ড ঘটালেন বিরাট !! দেখুন ভিডিও 2

টিম ইন্ডিয়ার হয়ে তৃতীয় ও শেষ ম্যাচে রোহিত শর্মা মারকুটে মেজাজে ব্যাটিং শুরু করেন। রোহিত ক্রিজে থাকার অভিপ্রায়ে দেখেশুনে ব্যাট করেছিলেন। কিন্তু সময় গড়াতেই তিনি চারপাশে চার ও ছক্কা মারতে শুরু করেন। ১১০০ দিন পর রোহিত তার ৩০তম ওডিআই সেঞ্চুরি করলেন। রোহিত তার সেঞ্চুরি ইনিংসে অনেক দুর্দান্ত শট মারেন।

রোহিতের সেঞ্চুরির পরই পুরো ড্রেসিংরুমে উল্লাস দেখা যায়। সবাই উঠে দাঁড়িয়ে হাততালি দেয় তাদের ক্যাপ্টেনের জন্য। এরপরই তার চতুর্থ সেঞ্চুরিও পূর্ণ করেন শুভমান গিল। এর পরের বলেই রোহিত আউট হওয়ার পর, বিরাট কোহলি মাঠে এসে তাকে সেঞ্চুরির জন্য অভিনন্দন জানান এবং লাইভ ম্যাচে তাকে জড়িয়ে ধরেন। কোহলি এবং রোহিতের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

দেখুন ভাইরাল ভিডিও:

Bhai-Bhai pic.twitter.com/ZmEw50lbe4

— Saddam Ali (@SaddamAli7786) January 24, 2023

Leave a comment

Your email address will not be published.