IND vs NZ: প্রথম ম্যাচের আগে ভিলেন হল বৃষ্টি, ভেস্তে যাওয়ার মুখে ওয়েলিংটনের প্রথম লড়াই !! 1

IND vs NZ: ভারতীয় দল নতুন করে শুরু করার লক্ষ্যে নিউজিল্যান্ডের (IND vs NZ) বিরুদ্ধে শুরু হওয়া তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য মাঠে নামতে চলেছে। আগামী টি-২০ বিশ্বকাপের কথা মাথায় রেখে রোহিত শর্মার অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিচ্ছেন দলের সম্ভাব্য অধিনায়ক হার্দিক পান্ডিয়া। ভারপ্রাপ্ত প্রধান কোচ ভিভিএস লক্ষ্মণ ইঙ্গিত দিয়েছেন যে নতুন মানসিকতায় খেলার প্রয়োজনীয়তা মেটাতে শুধুমাত্র টি-২০ বিশেষজ্ঞদের জায়গা করে দেওয়া হয়েছে। প্রথম ম্যাচে ইশান কিষাণ এবং শুভমান গিল ইনিংস শুরু করতে পারেন। তবে ম্যানেজমেন্ট টপ অর্ডারে ঋষভ পন্থকে আরও একটি সুযোগ দিতে চায়। সঞ্জু স্যামসনকে আরেকটি সুযোগ দেওয়া হয়েছে এবং তিনি এটির সর্বোচ্চ ব্যবহার করতে আগ্রহী হবেন। ওয়াশিংটন সুন্দরও এই সিরিজ দিয়ে দলে ফিরেছেন এবং তিনিও ব্যাট-বলে ভালো পারফর্ম করবেন বলে আশা করা হচ্ছে।

বৃষ্টিতে ভাসছে ওয়েলিংটন

IND vs NZ: প্রথম ম্যাচের আগে ভিলেন হল বৃষ্টি, ভেস্তে যাওয়ার মুখে ওয়েলিংটনের প্রথম লড়াই !! 2

আগেই ওয়েলিংটন আবহাওয়া দফতরের রিপোর্ট বলা হয়, ১৮ নভেম্বর ওয়েলিংটনে বৃষ্টির জোরালো সম্ভাবনা রয়েছে। সেটাকে সত্যি করেই এ দিন সকাল থেকে শুরু হয় বৃষ্টি। শুক্রবার সকাল থেকেই বৃষ্টির তেজ বাড়তে থাকে এবং শোনা যাচ্ছে যত সময় গড়াবে ততই বাড়বে এর প্রকোপ৷ আবহাওয়া অধিদফতরের পূর্বাভাস যদি সঠিক হয়, তবে বৃষ্টি ম্যাচে ব্যাঘাত ঘটাবে এবং জা পরিস্থিতি তাতে ম্যাচ বাতিল হওয়ার পথে।

মুখোমুখি লড়াইয়ে এগিয়ে টিম ইন্ডিয়া

IND vs NZ: প্রথম ম্যাচের আগে ভিলেন হল বৃষ্টি, ভেস্তে যাওয়ার মুখে ওয়েলিংটনের প্রথম লড়াই !! 3

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে খেলা টি-২০ ম্যাচে ভারতীয় দল কিছুটা এগিয়ে আছে। এখনও পর্যন্ত এই দুই দলের মধ্যে মোট ২০টি আন্তর্জাতিক ম্যাচ খেলা হয়েছে, যার মধ্যে ভারত ১১টি ম্যাচ জিতেছে এবং নিউজিল্যান্ড মোট ৯টি ম্যাচে জিতেছে। একই সঙ্গে দেশের বাইরে ভারতীয় দলের পারফরমেন্স পরিসংখ্যানে দেখা যাচ্ছে। ভারত ৬টি অ্যাওয়ে ম্যাচ জিতেছে যা দেখায় যে দলটি সেই দেশের মাঠেও নিউজিল্যান্ডকে হারাতে সক্ষম।

Leave a comment

Your email address will not be published.